কেরানীগঞ্জে আ.লীগের নির্বাচনি প্রচারে যুবদলের নেতারা!

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০২৪, ২১:২৪

ঢাকার কেরানীগঞ্জে আওয়ামী লীগ সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদের নির্বাচনি সভায় বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী যুবদলের কয়েকজন নেতার উপস্থিতির কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

বিএনপি নেতাদের দাবি- এসব ছবি নির্বাচনি প্রচারণার নয়। ভিন্ন ঘটনার ছবি নির্বাচনি প্রচারের বলে অপপ্রচার চালানো হচ্ছে।

ছবিতে দেখা যায়, শাহিন চেয়ারম্যানের বামপাশে কেরানীগঞ্জ উপজেলা দক্ষিণ শাখা যুবদলের আহবায়ক মাসুদ আলম স্বাধীন, তার বামপাশে শুভাঢ্যা ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান আহবায়ক কমিটির সদস্য মাহফুজ এবং ডানপাশে আগানগর ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান আহবায়ক কমিটির সদস্য ইয়াকুব, তার ডানপাশে কেরানীগঞ্জ উপজেলা দক্ষিণ শাখা যুবদলের সদস্য সচিব আতিকুর রহমান মানিক রয়েছেন।

এ বিষয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ঢাকা টাইমসকে বলেন, এটি কোনো নির্বাচনি সভা বা জনসভা নয়। এটি একটি চক্র আমাদের ব্লাকমেইল করা চেষ্টা করছে। ছবিটি আরও ১৫ দিন আগের। শাহিন চেয়ারম্যান ও স্বাধীন একই স্কুলে লেখাপড়া করতো। স্বাধীন পৈতৃকভাবেই অনেক সম্পদের অধিকারী। সে বিক্রি হওয়ার নয়। পাঁচবার গ্রেপ্তার হয়েছেন। কিছুদিন আগেও সে জেলখানা থেকে মুক্তি পেয়েছে।

তিনি বলেন, জমি সংক্রান্ত একটি বিষয়ে শাহিন স্বাধীনের বাসায় এসেছিলো। তখন আমাদেরই একটি ছেলে ছবি তুলে তা ভাইরাল করেছে। তাছাড়া একজন প্রার্থী একজনের কাছে ভোট চাইতেই পারে। তার মানে এই নয় যে, তার দলে যোগ দিয়েছেন অথবা প্রার্থীর পক্ষে অবস্থান নিয়েছেন।

ঢাকাটাইমস/০৬মে/জেবি/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :