চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য ড. মাহমুদ হাসান আর নেই

ব্যুরো প্রধান, চট্টগ্রাম
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০১৭, ১২:১৯

চট্টগ্রাম জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ড. মাহমুদ হাসান আর নেই (ইন্নালিল্লাহি...রাজিউন)। শুক্রবার রাত সাড়ে তিনটায় হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম নগরীর শেভরন হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

মহানগর ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক হেদায়েত উল্লাহ জানান, শনিবার দুপুর দুইটায় নগরীর জমিয়তুল ফালাহ ময়দানে মরহুমের প্রথম জানাজা, বিকাল পাঁচটায় নানুপুর লায়লা কবির ডিগ্রি কলেজ মাঠে দ্বিতীয় জানাজা হবে। পরে ফটিকছড়ি উপজেলার নানুপুরে নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান মো. আবদুস সালাম, সচিব শাব্বির ইকবাল, সেক্টর কমান্ডারস ফোরামের চট্টগ্রাম বিভাগীয় সদস্য সচিব বেদারুল আলম বেদার, পরিবর্তন ফাউন্ডেশন বাংলাদেশ’র চেয়ারম্যান নওশাদ চৌধুরী মিটু তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

প্রসঙ্গত, ড. মাহমুদ হাসান গত জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর সাথে স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়েছিলেন। সম্প্রতি জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে বিপুল ভোটে জয়ী হন তিনি।

ফটিকছড়ির বহু শিক্ষাপ্রতিষ্ঠানে নিজ অর্থায়নে একাডেমিক ভবন নির্মাণ করে দিয়েছেন তিনি। বহু শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ ও সংগঠনের দাতা সদস্য ও পৃষ্ঠপোষক ছিলেন তিনি। ফটিকছড়িতে প্রয়াত সাংসদ রফিকুল আনোয়ারের পর একমাত্র ড. মাহমুদ হাসান ‘দানবীর’ হিসেবে খ্যাতি অর্জন করেছিলেন।

(ঢাকাটাইমস/১এপ্রিল/আইকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :