শ্রদ্ধার নয়া রূপের ঝলক

তাজরিন জাহান তারিন, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০১৭, ১০:৫৪

বলিউডে শ্রদ্ধা কাপুরের খুব বেশি দিন হয়নি। কিন্তু এরই মধ্যে নিজেকে প্রমাণ করেছেন তিনি। উপহার দিয়েছেন বেশ কয়েকটি সুপারহিট ছবি। এখন তিনি ‘হাসিনাঃ দ্য কুইন অব মুম্বাই’ ছবিতে অভিনয় করছেন। এই ছবিতে শ্রদ্ধাকে আন্ডার ওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের ভূমিকায় দেখা যাবে। তার নতুন এই চরিত্রের এক ঝলক রূপ দেখিয়েছেন গতকাল।

শ্রদ্ধা গতকাল তার টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘তরুণ এবং বয়স্ক। ধন্যবাদ অপূর্ব লাখিয়া আমাকে এই চরিত্রে অভিনয়ের সুযোগ দেয়ার জন্য। সব সময় আমার হাত ধরে রাখার জন্য। হাসিনা’।

ছবিতে শ্রদ্ধাকে দুইটি রূপে দেখা গেছে। একটিতে তাকে সিংহাসনের মত চেয়ারে বসে থাকতে দেখা গেছে। এ সময় তার পরনে ছিল মিন্ট-সবুজ চুড়িদার, কুর্তা ও ওড়না। এছাড়া সামান্য মেকাপ এবং সুরমা তার পোশাকের সাথে মিশে গেছে। অন্য ছবিতে এই তারকাকে কালো সালওয়ার পাজামাতে আরো বেশি গম্ভীর ভাবে বসে থাকতে দেখা গেছে। এসময় তার মাথা হিজাব দিয়ে ঢাকা ছিল।

শ্রদ্ধার ভাই সিদ্ধান্ত কাপুরও এ ছবিতে অভিনয় করছেন। দুর্ধর্ষ সন্ত্রাসী দাউদ ইব্রাহিমের চরিত্রে দেখা যাবে তাকে।

জনশ্রুতি আছে সোনাক্ষী সিনহা চূড়ান্ত ভাবে মনোনীত হয়েছিল হাসিনা চরিত্রের জন্য। কিন্তু সময় বের করতে না পারায় তিনি এই ছবিটি ছেড়ে দেন। সর্বশেষ শ্রদ্ধাকে দেখা গেছে সাধ আলীর ‘ওকে জানু’ ছবিতে। ছবিটি মানি রতনের ‘ওকে কামেনি’ ছবির রিমেক ছিল। শ্রদ্ধার পরের ছবি মোহিত সুরির ‘হাফ গার্লফ্রেন্ড’।

ঢাকাটাইমস/২৫এপ্রিল/টিজেটি/এজেড

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :