সিরাজগঞ্জে দুই মহল্লাবাসীর সংঘর্ষে আহত ২৫

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ মে ২০১৭, ১৮:২৫ | প্রকাশিত : ০৫ মে ২০১৭, ১৮:২৩
ফাইল ছবি

সিরাজগঞ্জ পৌর এলাকার শহীদগঞ্জ ও রতনগঞ্জ মহল্লাবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন। সংঘর্ষে চলাকালে উভয় মহল্লার প্রায় ৪০টি বাড়ি-ঘর ভাঙচুরের ঘটনা ঘটে।

আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে ১১ জনকে আটক করেছে।

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত সিরাজগঞ্জ পৌর এলাকার শহীদগঞ্জ ও রতনগঞ্জ এ ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) মো. রকিবুল ইসলাম ঢাকাটাইমসকে জানান, রতনগঞ্জ মহল্লার হায়াত আলীর ছেলে জাহিদের সাথে একই মহল্লার শফিকের ছেলে সাব্বিরের ৫০০ টাকা লেনদেনকে কেন্দ্র করে বিরোধ চলছিল। এ নিয়ে বুধবার বিকালে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে বৃহস্পতিবার রাতে জাহিদ পার্শ্ববর্তী শহীদগঞ্জ মহল্লা থেকে তার সমর্থকদের নিয়ে সাব্বিরের ওপর হামলা চালায়। এসময় সাব্বিরের লোকজন এগিয়ে এলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

ওসি জানান, এ ঘটনার জের ধরে পুনরায় শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত উভয় পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ বাধে। এতে রতনগঞ্জের ইমন (১৮), সজিব (১৯), আলীম (১৭), জায়েদা (৪০), আলোসহ (২২) উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হন। এদের মধ্যে ইমনসহ চারজনকে গুরুতর অবস্থায় সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ ১১ জনকে আটক করে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। পুনরায় সংঘর্ষের আশঙ্কায় ওই দুই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/০৫মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :