অবশেষে ক্ষমা চাইলেন রণবীর কাপূর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুলাই ২০১৭, ১৬:১০ | প্রকাশিত : ০৯ জুলাই ২০১৭, ১৬:০৫

‘জগ্গা জসুস’ নিয়ে গোবিন্দর টুইটের উত্তর দিলেন রণবীর। আর বিতর্ক না বাড়িয়ে সরাসরি গোবিন্দর কাছে ক্ষমাও চাইলেন তিনি।

রণবীর-ক্যাটরিনার আগামী ছবি ‘জগ্গা জসুস’ থেকে গোবিন্দর দৃশ্য বাদ পড়েছে। ইতোমধ্যেই গোবিন্দর অভিনয়ের কয়েকটি দৃশ্য বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এ বিষয়ে গত শুক্রবারই টুইটারে সরাসরি ক্ষোভ প্রকাশ করেছেন গোবিন্দ। একেবারে নাম করেই ছবির পরিচালক ও প্রযোজকের প্রতি নিজের অভিমান ব্যক্ত করেন তিনি। এরপরই গোবিন্দর টুইট ঘিরে বিতর্ক শুরু হয়।

‘জগ্গা জসুস’-ছবির মাধ্যমেই বলিউডে প্রযোজনায় হাতেখড়ি হচ্ছে রণবীর কপূরের। ছবি মুক্তিতে আর এক সপ্তাহও বাকি নেই। সম্প্রতি ছবির প্রচারপর্ব চলাকালীন রণবীরকে এ নিয়ে প্রশ্নও করা হয়। সেখানেই সরাসরি এই ঘটনার সমস্ত দায়িত্ব নিজেদের ঘাড়ে নিয়ে নেন রণবীর।

খবর অনুযায়ী রণবীর বলেন, ‘দুর্ভাগ্যবশত গোটা ট্র্যাকটাই বাদ দেওয়া হয়েছে। এটা আমার ও অনুরাগ বসুর ভুল। ছবিটি অনেক বড় হয়ে গিয়েছিল। তাছাড়া ওই চরিত্রটিরও পুরোপুরি বদল হয়েছে। এটা খুবই দায়িত্বজ্ঞানহীনের মতো কাজ। গোবিন্দর মতো একজন কিংবদন্তি অভিনেতার প্রতি অন্যায়। কিন্তু সবটাই ছবির প্রয়োজনে করা।’

রণবীরের এই মন্তব্য গোবিন্দ শুনেছেন কিনা তা নিয়ে অবশ্য কোনও তথ্য মেলেনি। তবে রণবীরের এভাবে ভুল স্বীকারের কৌশলে আদৌ কি গোবিন্দর মন গলবে? প্রশ্ন উঠছে সেলিব্রেটি মহলে।

ঢাকাটাইমস/০৯জুলাই/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :