ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূ হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুলাই ২০১৭, ১৮:১২

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পারিবারিক কলহের জের ধরে বুধবার এক গৃহবধূকে হত্যার পর ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর নিহতের স্বামীর পরিবারের লোকজন পালিয়ে যায়।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ১০ বছর পূর্বে উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সেজামুড়া নাসির উদ্দিনের সাথে পাশ্ববর্তী মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের বানেশ্বর গ্রামে মহন মিয়ার মেয়ে নিপা আক্তারের বিয়ে হয়। তাদের দুইটি সন্তান রয়েছে। কিন্তু বিয়ের পর থেকে স্বামী নাসির উদ্দিন তার স্ত্রী নিপাকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন চালিয়ে আসছিল। সকালে নাসির ও তার পরিবারের লোকজন নিপাকে শারীরিকভাবে নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যার পর বসতঘরে লাশ ঝুলিয়ে রাখে।

বেলা ১১টার দিকে নাসির ও তার পরিবারের লোকজন গ্রামবাসীকে জানায়, নিপা আত্মহত্যা করেছে।

নিহতের ছেলে আলভী (৭) জানায়, মঙ্গলবার রাতেও মার সাথে বাবা, চাচা, দাদিসহ অন্যরা ঝগড়া করে। গতকাল সকালেও ঘুম থেকে উঠে দেখি তারা ঝগড়া করছে। আমি নাস্তা না খেয়েই সকাল সাড়ে ৭টায় স্কুলে চলে যাই। পরে শুনতে পাই আমার মা মারা গেছেন।

নিহত গৃহবধূ নিপা আক্তারের বাবা মহন মিয়া জানান, এক সপ্তাহ পূর্বে আমার মেয়েকে বাড়িতে নিয়ে যেতে চেয়েছিলাম। কিন্তু সালিশে মেম্বার বাসির মিয়াসহ এলাকার লোকজন আমার মেয়েকে আর মারধর করবে না বললে তাকে রেখে যাই। কিন্তু সকালে খবর পায় আমার মেয়েকে হত্যা করা হয়েছে। আমি মেয়ের হত্যার বিচার চাই।

৭নং ওয়ার্ডের মেম্বার আব্দুল বাসির জানান, নাসির ও তার পরিবারের লোকজন নিপাকে বিভিন্ন সময়ে নির্যাতন করে আসছিল। এ নিয়ে আমি বেশ কয়েকটি সালিশ করেছি। নাসির ও তার পরিবার বারবার এসব ঘটনার পুনরাবৃত্তি হবে না বলে আশ্বাস দেয়। কিন্তু নিপাকে বাঁচাতে পারলাম না। সকালে নাসিরের ফোন পেয়ে এসে দেখি নিপার লাশ ঝুলছে। কিন্তু নিহত নিপার স্বামী নাসির উদ্দিন, মা রহিমা খাতুন রূপচান, বাবা লুৎফুর রহমান, ভাই বাবুল ও ভাই শাহাদাত পালিয়ে যায়।

খবর পেয়ে বিজয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আর্শাদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে পরিবারের লোকজন পালিয়ে গেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৬জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :