‘ভুল চিকিৎসায়’ প্রবাসীর মৃত্যু: বিচারের দাবিতে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৭, ১৪:৩৬

ব্রাহ্মণবাড়িয়ায় ‘ভুল চিকিৎসায়’ প্রবাসী মৃত্যুর বিচারের দাবিতে মঙ্গলবার দুপুরে জেলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন নিহতের স্বজনরা।

সমাবেশে বক্তব্য রাখেন- বিজয়নগর উপজেলা আ.লীগের সভাপতি জহিরুল ইসলাম ভুইয়া, ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম ভুইয়া, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চেীধুরী বাপ্পী, নিহতের ভাই লোকমান হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, আগামী ১৫ দিনের মধ্যে দোষীদের গ্রেপ্তার ও গ্রামীণ জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করলে ব্রাহ্মণবাড়িয়ায় রেলপথ, সড়কপথ ও নৌপথ বন্ধ করে দেয়া হবে।

প্রসঙ্গত, গত ২৭ জুলাই গলায় টনসিলজনিত ব্যথা নিয়ে পৌর শহরের কুমারশীল মোড়স্থ গ্রামীণ জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি হন বিজয়নগরের শ্রীপুর গ্রামের সৌদি আরব প্রবাসী মতিউর রহমান। মতিউর ওই ক্লিনিকের নাক, কান ও গলা রোগ বিশেষজ্ঞ ডা. মো. আসলাম হাজারীকে দেখানো হলে তিনি মতিউরের টনসিল অস্ত্রোপচারের (অপারেশন) জন্য বলেন। এরপর দুই ঘণ্টা মতিউরের টনসিল অস্ত্রোপচার শেষে তার অবস্থার অবনতির কথা জানিয়ে তাকে দ্রুত ঢাকায় নিয়ে যাওয়ার কথা বলে ক্লিনিক কর্তৃপক্ষ। এরপর মতিউরকে ঢাকায় নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্সে তোলা হলে তার মৃত্যু হয়।

পরদিন ২৮ জুলাই মৃতের স্ত্রী রাবেয়া বেগম বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় দুই চিকিৎসকসহ চারজনের বিরুদ্ধে মামলা করেন।

মামলার আসামিরা হলেন- ডা. মো. আসলাম হাজারী, ডা. সারোয়ার ও ক্লিনিকের পরিচালক সেলিম মিয়া এবং হুমায়ূন মিয়া।

তবে এ ঘটনায় এখনো কোন আসামি গ্রেপ্তার হয়নি।

(ঢাকাটাইমস/৮আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :