আমার ব্যক্তিগত সমস্যার সমাধান দিয়েছেন নায়করাজ: পপি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ আগস্ট ২০১৭, ১৬:২৫ | প্রকাশিত : ২২ আগস্ট ২০১৭, ২১:২৩

ব্যক্তিগত সমস্যায়ও নায়করাজ রাজ্জাককে কাছে পেয়েছেন নায়িকা পপি। তিনি বলেন, ব্যক্তিগত জীবনে আমি একটা সমস্যায় পরে তার কাছে সাজেশনের জন্য গিয়েছিলাম। ছায়ার মতো আমাকে গাইড করেছেন পরামর্শ দিয়েছেন।

এফডিসিতে নায়করাজের প্রতি শ্রদ্ধা জানাতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন জাতীয় পুরস্কার পাওয়া অভিনেত্রী পপি।

পপি বলেন, রাজ্জাক ভাই মহাসমুদ্র। তার কাছ থেকে সেখার জানার শেষ নেই। সন্তানদের যেভাবে গাইড করতেন ঠিক সেভাবে আমাকে গাইড করতেন। ব্যক্তিগত জীবনে আমি একটা সমস্যায় পরে তার কাছে সাজেশনের জন্য গিয়েছিলাম। ছায়ার মতো গাইড করেছেন পরামর্শ দিয়েছেন। তার জায়গা পূরণ হওয়ার নয়, আমরা একজন অভিভাবক হারালাম। তিনি বড় মানুষ বড় অভিনেতা। কোটি মানুষের হৃদয়ে রয়েছেন তিনি।

সকাল পৌনে বারোটায় এফডিসিতে অনুষ্ঠিত হয় নায়করাজ রাজ্জাকের প্রথম জানাজা। এর আগে সকাল পৌনে এগারোটায় রাজ্জাকের মরদেহ এফডিসিতে আনা হয়। এসময় চলচ্চিত্রাঙ্গনের শিল্পী ও কলাকুশলীরা তাকে শ্রদ্ধা জানান।

গতকাল সোমবার হৃদরোগে আক্রান্ত হয়ে সন্ধ্যায় সোয় ছয়টা রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাংলা চলচ্চিতের এই কিংবদন্তী।

(ঢাকাটাইমস/২২আগস্ট/জেআর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :