দেশে যোগ্য নায়ক নেই: মিশা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৭, ১১:২৪ | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৭, ১০:৫২

ভিলেন নয়, বাংলা চলচ্চিত্রে বর্তমানে নায়কের চরিত্রে অভিনয় করার জন্য কোনো যোগ্য শিল্পী নেই বলে বিস্ফোরক মন্তব্য করেছেন দাপুটে খল অভিনেতা মিশা সওদাগর। সম্প্রতি বিনোদন প্রতিদিনকে দেয়া এক সাক্ষাৎকারে তাকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে ভিলেন চরিত্রের সংকট বিষয়ে প্রশ্ন করা হলে তিনি এ মন্তব্য করেন।

ওই সাক্ষাৎকারে মিশা সওদাগর বলেন, ‘বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে আগেও যেমন ভিলেন চরিত্রে অভিনয়ের জন্য যোগ্য অভিনেতা ছিল, এখনও আছে। বরং বর্তমানে নায়কের চরিত্রে অভিনয় করার জন্য আগের মতো যোগ্য কোনো অভিনেতা নেই।’

তিনি আরও বলেন, ‘ইন্ডাস্ট্রিতে ভালো শিল্পী সঙ্কটের কারণেই এবারের ঈদের ছবিগুলো ভালো চলেনি। সব ছবিই ফ্লপ করেছে। সারাদেশের প্রতিটি পৃক্ষাগৃহেই দর্শক খরা চলেছে। এর কারণ মানুষ এই ঈদে ভালো কোনো ছবি পায়নি। ভালো ছবি দর্শক অবশ্যই দেখে। এমন উদাহরণ অনেক রয়েছে।’

সাক্ষাৎকারে মিশা সওদাগর সরাসরি কারও নাম উল্লেখ না করলেও তিনি কাকে খোঁচা মেরে মন্তব্যটা করেছেন তা বোধহয় সকলের কাছে কিছুটা হলেও পরিষ্কার। গেল ঈদে মুক্তিপ্রাপ্ত মোট তিনটি ছবির দুটিই ছিল নায়ক শাকিব খানের। যৌথ প্রযোজনার ছবি নির্মাণ নিয়ে নায়ক শাকিবের সঙ্গে খল অভিনেতা মিশার যে দ্বন্দ্ব চলছিল তা কিছুদিন আগে উপরে উপরে মিটমাট হলেও ভেতরে ভেতরে যে তার কিছুটা রেশ এখনও রয়ে গেছে তা অভিনেতার এ মন্তব্যেই পরিষ্কার।

এর আগে নানা অভিমান ও ক্ষোভ বুকে নিয়ে সম্প্রতি বাংলা চলচ্চিত্র থেকে অবসর নেয়ার ঘোষণা দেন দাপুটে এ খল অভিনেতা। আগামী জানুয়ারি থেকে তিনি আর কোনো ছবিতেই অভিনয় করবেন না বলে সাফ জানিয়ে দেন। গত ৩০ বছর ধরে অভিনয়ই যার ধ্যানজ্ঞান, শেষমেষ তিনি কি পারবেন ইন্ডাস্ট্রি থেকে দূরে থাকতে?

ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :