বাংলাদেশ আত্মবিশ্বাসী টেস্ট দল: প্রোটিয়া কোচ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৯:০১

সিরিজ খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন সাউথ আফ্রিকায় অবস্থান করছে। এই সফরে প্রোটিয়াদের বিরুদ্ধে দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। এই সিরিজ সামনে রেখে সাউথ আফ্রিকার খেলোয়াড়দের সতর্ক করে দিলেন দলটির নতুন কোচ ওটিস গিবসন।

বাংলাদেশকে আত্মবিশ্বাসী দল এবং শক্ত প্রতিপক্ষ বলে উল্লেখ করেছেন ওটিস গিবসন। মঙ্গলবার ওটিস গিবসন বলেছেন, ‘আমি চাই না যে আমরা বাংলাদেশকে হালকাভাবে নিয়ে সিরিজ খেলতে নামি। আমরা দেখেছি অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশ কেমন খেলেছে। আমি গত বছর ইংল্যান্ড দলের সঙ্গে ঢাকায় ছিলাম। ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ টেস্ট ম্যাচ জিতেছিল’।

তিনি আরও বলেন, ‘বাংলাদেশ আত্মবিশ্বাসী টেস্ট দল। আমরা স্বস্তির জায়গায় থেকে তাদের বিপক্ষে খেলতে নামতে পারি না। সিরিজটি কঠিন হতে যাচ্ছে। তাদের কোচিং স্টাফে কোর্টনি ওয়ালশ আছেন। তাদের প্রধান কোচও চমৎ কাজ করছেন। এসব তাদের শক্ত প্রতিপক্ষ হিসাবে গড়ে উঠতে সাহায্য করেছে’।

বোনোনিতে আগামী ২১-১৩ সেপ্টম্বর স্বাগতিকদের বিরুদ্ধে তিনদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। আর পোচেফস্ট্রুমে আগামী ২৮ সেপ্টেম্বর শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। ব্লোয়েফন্টেইনে আগামী ৬ অক্টোবর শুরু হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট ম্যাচ।

(ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :