তিন কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০১৭, ১০:৩২

শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানি তাদের প্রান্তিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলো হলো: ফাইন ফুডস লিমিটেড, কাশেম ড্রাইসেলস লিমিটেড এবং মডার্ন ডায়িং অ্যান্ড স্ক্রীন প্রিন্টিং লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ফাইন ফুডস লিমিটেড: শেয়ারবাজারে তালিকাভুক্ত কোম্পানি ফাইন ফুডস লিমিটেড প্রথম প্রান্তিকের (জুন-সেপ্টেম্বর ১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) আগের তুলনায় কমেছে। জানা যায়, প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৪২ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.১৯৩ টাকা। সে হিসেবে কোম্পানির আয় কমেছে ০.১৫১ টাকা। এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১.০৯ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.০০৮ টাকা।

কাশেম ড্রাইসেলস লিমিটেড: শেয়ারবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের কোম্পানি কাশেম ড্রাইসেলস লিমিটেড প্রথম প্রান্তিকের (জুন-সেপ্টেম্বর ১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) আগের তুলনায় বেড়েছে। জানা যায়, প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৫ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৭৫ টাকা। সে হিসেবে কোম্পানির আয় বেড়েছে ০.১০ টাকা। এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৫.৫৪ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.২০ টাকা।

মডার্ন ডাইং অ্যান্ড স্ক্রিন প্রিন্টিং লিমিটেড: শেয়ারবাজারে তালিকাভুক্ত মডার্ন ডাইং অ্যান্ড স্ক্রিন প্রিন্টিং লিমিটেড প্রথম প্রান্তিকের (জুন-সেপ্টম্বর ১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) আগের তুলনায় ১৮.৭৫ শতাংশ কমেছে। জানা যায়, প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৩২ টাকা। সে হিসেবে কোম্পানির আয় কমেছে। এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৯.৩৭ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৫৫ টাকা।

(ঢাকাটাইমস/০৭নভেম্বর/আলাল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

পুঁজিবাজার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :