এমপি কেয়া চৌধুরীর অনুষ্ঠানে হট্টগোল, ধাওয়া-পাল্টা ধাওয়া

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০১৭, ২৩:২২

হবিগঞ্জের বাহুবলে নারী সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর একটি অনুষ্ঠানে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পরে তাৎক্ষণিক প্রতিবাদ সভা করেন কেয়া চৌধুরী। তার বক্তৃতা চলাকালে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে পাঠানো হয়।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাহুবলের মিরপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা বলছে, বাহুবলের মিরপুরে বেঁদে পল্লীতে সমাজসেবা অধিদপ্তর একটি অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী প্রধান অতিথি ছিলেন। অনুষ্ঠান চলাকালে এক যুবক মোবাইলে ভিডিও ধারণ করছিল। এ সময় কেয়া চৌধুরীর পাশে বসা অপর যুবক ভিডিও ধারণকারীর কাছে জানতে চান- কেন ভিডিও করা হচ্ছে। বিষয়টি নিয়ে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান তারা মিয়ার লোকজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ ব্যাপারে নারী সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেন, আমি আওয়ামী লীগের সংসদ সদস্য হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নিয়ে সুবিধাবঞ্চিত বেঁদে লোকজনের কাছে এসেছিলাম। তারা মিয়া ও সাহেদের নেতৃত্বে উশৃঙ্খল কর্মীরা আমার উপর হামলা করে, আমার মঞ্চ থেকে মাইক খোলে নিয়ে যায়।

উপজেলা ভাইস-চেয়ারম্যান ও যুবলীগ নেতা মো. তারা মিয়া জানান, অনুষ্ঠান চলাকালে একটি ছেলে মোবাইলে ছবি ধারণ করছিল। এ সময় সংসদ সদস্যের লোকজন তার মোবাইল ফোন নিয়ে নেন। এ ঘটনায় উভয়পক্ষ উত্তেজিত হয়ে গেলে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

তিনি অভিযোগ করেন, আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রীর নজরে আসার জন্য তিনি তার লোকজনকে দিয়ে হামলার নাটক সাজিয়েছেন। এই হামলার সাথে আমাদের কোন সম্পর্ক নেই।

হবিগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক হামদুল করিম জানান, মিরপুরে বেঁদে পল্লীর লোকজনকে নিয়ে সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে একটি অনুষ্ঠান চলছিল। সংসদ সদস্য কেয়া চৌধুরী ও উপজেলা সমাজসেবা অফিসার নুসরাত-ই-এলাহী সেখানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। তবে কি কারণে ঘটেছে- তিনি কিছু জানাতে পারেননি।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশ বলেন, কেয়া চৌধুরী অসুস্থ হয়ে হাসপাতালে এসেছিলেন। তার শারীরিক অবস্থা বিবেচনায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :