বেঙ্গালুরুর লজে ১০ দিন আটকে রেখে কিশোরীকে গণধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ নভেম্বর ২০১৭, ১৭:৪৬ | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৭, ১৭:৪৪
ছবি: প্রতীকী

ঠিক ছিল বন্ধুদের সঙ্গে পার্টিতে যাওয়া হবে। তার বদলে ১৭ বছর এক কিশোরীকে নিয়ে যাওয়া হয় একটি লজে। টানা ১০ দিন সেখানেই আটকে রেখে তার ওপর চলে লাগাতার গণধর্ষণ। ঘটনায় মূল অভিযুক্ত ওই কিশোরীর বন্ধুসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভারতের কর্ণাটক প্রদেশের বেঙ্গালুরু শহরে ঘটা এই ঘটনায় ফের এক বার প্রশ্নের মুখে শহরের নারীদের নিরাপত্তা।

ঠিক কী হয়েছিল?

পুলিশ জানায়, গত ২৬ অক্টোবর পার্টিতে যাবে বলে বাড়ি থেকে বেরিয়েছিল ওই কিশোরী। স্থানীয় হোয়াইটফিল্ড এলাকার এক যুবকের সঙ্গে ওই কিশোরীর বন্ধুত্ব ছিল। ওই যুবকই তাকে পার্টিতে নিয়ে যাবে বলে জানায়। সেই মতো সে দিন সন্ধ্যায় হোয়াইটফিল্ড স্টেশনের কাছে অপেক্ষা করছিল সে। কিন্তু অনেক ক্ষণ ধরে অপেক্ষার পর বন্ধুর দেখা মেলেনি। বরং রাঘবেন্দ্র ও সাগর নামে দুই যুবক সেখানে এসে হাজির হয়। তারা জানায়, পার্টিতে নিয়ে যেতে কিশোরীর বন্ধুই তাদের পাঠিয়েছে। এরপর সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় হোয়াইটফিল্ড এলাকার একটি লজে। সেখানে হাজির ছিল তার বন্ধু এবং লজ মালিকও। সে দিন থেকে আর খোঁজ মেলেনি ওই কিশোরীর।

ওই কিশোরীর পরিবার জানায়, রাত পার হয়ে গেলেও মেয়ে বাড়ি না ফেরায় আশপাশের এলাকায় তার খোঁজ শুরু করা হয়।এরপর গত ৩০ অক্টোবর আর কে পুরম থানায় নিখোঁজ ডায়েরি করেন তারা। ওই কিশোরীর তল্লাশি শুরু করে পুলিশ।

গোপন সূত্রে খবর পেয়ে গত ৪ নভেম্বর পুলিশ জানতে পারে, স্থানীয় একটি লজে একজন কমবয়সী মেয়েকে দেখা গিয়েছে।সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত হয় তারা। সেখান থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। ওই লজ মালিক ছাড়াও কিশোরীর বন্ধু এবং আরও দুই যুবকের সন্ধান মেলে সেখানে। পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

হোয়াইটফিল্ডের ডিসিপি আব্দুল আহদ জানিয়েছেন, পুলিশের কাছে বয়ানে ওই কিশোরী জানিয়েছে, দিন দশেক ধরে তাকে ধর্ষণ করেছে তার বন্ধুসহ লজ মালিক ও দুই যুবক। এরপর ওই চার জনকেই গ্রেপ্তার করে পুলিশ।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/এসআই)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :