রাজবাড়ীতে ডোবা থেকে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০১৮, ১৭:৩০

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নে শ্রীরামকান্দি গ্রামে ডোবা থেকে নিখোঁজ এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম জালাল মোল্লা। লাশের মাথায় ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আজ শুক্রবার ওই ইউনিয়নের নিজ বাড়ির অদূরে একটি ডোবা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। তিনি চার দিন যাবৎ নিখোঁজ ছিলেন। নিহত জালাল উপজেলার ওই গ্রামের মৃত আব্দুল আজিজ মোল্লার ছেলে। বালিয়াকান্দি থানা পুলিশ লাশটি উদ্ধার করে রাজবাড়ী মর্গে পাঠিয়েছে।

এলাকার লোকজন জানান, জালাল মোল্লা বাবার জমিজমা থাকার কারণে কাজ না করে ঘুরে বেড়াতো। কিছুদিন যাবৎ বিদেশ যাওয়ার জন্য ঘুরছিলেন। আগামী ৫ মার্চ তার বিদেশ যাওয়ার তারিখও নির্ধারিত হয়েছিল। কিন্তু গত সোমবার সন্ধ্যায় হঠাৎ তিনি নিখোঁজ হন। পরে গতকাল শুক্রবার তার লাশ পাওয়া যায়।

নিহতের সেজো ভাই দুলাল মোল্লা জানান, তার ছোট ভাই জালাল মোল্যা বিয়ে করেনি। বাবার জমিজমা ভাগবাটোয়ারা করে নিয়ে লিজ দিয়ে বিদেশে যাওয়ার চেষ্টা করে আসছিল। গত সোমবার বিকালে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়। তারপর আর বাড়িতে ফিরে আসেনি। শুক্রবার সকাল ১০টার দিকে বাড়ির পাশে পরিত্যাক্ত ভিটার ডোবায় তার লাশ লোকজন দেখতে পায়।

ইসলামপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মজিবর রহমান জানান, বাড়ির পাশের ডোবা থেকে জালাল মোল্যার লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে কেউ কিছু বলতে পারছে না।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসিনা বেগম জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ থানায় কোনো অভিযোগ দেয়নি।

(ঢাকাটাইমস/০২মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :