৭০ হাজার ডিম ছিনতাই, অতঃপর...

সিরাজুম সালেকীন, ঢাকাটাইমস
| আপডেট : ১০ মার্চ ২০১৮, ১৯:১৬ | প্রকাশিত : ১০ মার্চ ২০১৮, ১৮:৫৯

টাঙ্গাইল থেকে ঢাকায় নিয়ে আসার পথে লুট হওয়া ৭০ হাজার ডিমের মধ্যে ৬৭ হাজার ডিম উদ্ধার হয়েছে রাজধানীর আদাবরের জহুরি মহল্লা এলাকা থেকে।

শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে আদাবর ও মোহাম্মদপুর থানা পুলিশের সহয়তায় সাভার থানা পুলিশ ডিমসহ তিনজনকে আটক করে। আটকরা হলেন- নয়ন, স্বপন ও শহিদুল।

পুলিশ জানায়, আদাবর এলাকার ১৬ নং রোডের ডিম ব্যবসায়ী সজীব নিজের ট্রাকে টাঙ্গাইলের ভূয়াপুর থেকে ৭০ হাজার ডিম কিনে রাজধানীতে আসছিলেন। পথে রাত আড়াইটার দিকে সাভারের জোড়পুল নামক এলাকায় একটি একটা বাস ডিমবোঝাই ট্রাকটিকে গতিরোধ করে।

পরে দুর্বৃত্তরা ডিম বোঝাই ট্রাকের চালক ও তার সহকারীকে কুপিয়ে আহত করে রাস্তার পাশে ফেলে রাখে। এসময় দুর্বত্তরা ডিম বোঝাই ট্রাক নিয়ে চলে আসে রাজধানীর দিকে।

পরে সেই ডিম রাজধানীর আদাবর এলাকার জহুরি মহল্লা মসজিদ মার্কেটের একটি দোকানে নামানো হয় এবং খালি ট্রাকটি মিরপুর স্টেডিয়ামের পাশে ফেলে রাখা হয়। পরে ট্রাফিক পুলিশ ট্রাকের মালিককে ডিম ব্যবসায়ী সজীবকে বুঝিয়ে দেয়।

পরে গোপন সংবাদের ভিত্তিতে আদাবর থানা পুলিশ, মোহাম্মদপুর থানা পুলিশ ও সাভার থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে জহুরি মহল্লা ওই মার্কেট থেকে ৬৭ হাজার ৩৮০ টি ডিম উদ্ধার করে।

ট্রাকটির চালক ও হেলপারকে কুপিয়ে জখমের ঘটনায় সাভার থানায় কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীন শেখ জানান, থানার দুই এসআই মনিরুজ্জামান ও আশরাফুল ইসলামের দক্ষতার কারণে এই চক্রকে আটক করা সম্ভব হয়েছে। কারণ তারা যখনই জানতে পেরেছিল এই ডিম দোকানে নামানো হচ্ছে তখন থেকেই তারা ডিমের উৎস সম্পর্কে তদন্ত শুরু করে।

ঢাকাটাইমস/১০মার্চ/এসএস/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :