ফতুল্লায় ব্যবসায়ীকে পুড়িয়ে হত্যা: চার আসামি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ২০:৪৩ | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ২০:০৭

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে ঝুট ব্যবসায়ী সুমন মিয়াকে পুড়িয়ে হত্যার মামলায় চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) সকালে পটুয়াখালীর মিরাজগঞ্জের এক আত্মীয়র বাসা থেকে তাদের গ্রেপ্তার করে বিকেলে ফতুল্লা মডেল থানা নিয়ে আসা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বিপ্লব,তার স্ত্রী শায়লা আক্তার,সোহেল মন্ডল ও হোটেল মাসুদ। তাদের সকলের বাড়ি নারায়ণগঞ্জ ফতুল্লা মাসদাইর এলাকায়।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের জানান,প্রযুক্তি ব্যবহার করে জানা যায় পটুয়াখালীর মিরাজগঞ্জের এক আত্মীয়র বাসায় আত্মগোপনে রয়েছে চারজন। পরে শুক্রবার সকালে অভিযান চালিতে চারজনেক গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত সকলই ঝুট ব্যবসায়ী সুমন হত্যা মামলার আসামি।

মামলা সূত্রে জানা গেছে,ফতুল্লার মাসদাইর এলাকার বিপ্লব ও সোহেল মন্ডল কয়েক মাস আগে সুমনের কাছ থেকে ৭০ হাজার টাকা করে দুইজন মোট ১ লাখ ৪০ হাজার টাকা ধার নেন।গত ৩১ আগস্ট ওই পাওনা টাকা ফেরত দেয়ার কথা বলে রাতে ফোন করে বাসা থেকে সুমনকে ডেকে বিপ্লবের বাসায় নেয়। সেখানে বিপ্লবের স্ত্রী শায়লা আক্তার, সোহেল মন্ডল ও হোটেল মাসুদ সুমনকে জাঁপটে ধরে। এ সময় বিপ্লব কোরেসিন ঢেলে সুমনের শরীরে আগুন ধরিয়ে দেয়।

পরে স্থানীয়রা উদ্ধার করে সুমনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে। সেখানে গত ১ সেপ্টেম্বর ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সুমন। ওই ঘটনায় গ্রেপ্তারকৃত চারজনকে আসামি করে নিহতের মা কিসমত বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন।

সুমন মারা যাওয়ার পূর্বে তাকে কিভাবে হত্যা করা হয় তা পরিবারের লোকজনের কাছে বলে যায়। তা ভিডিও ধারণ করে রাখে তার পরিবার।

এ হত্যাকাণ্ডের বিচার দাবিতে এলাকাবাসী নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল সমাবেশ করে। এছাড়াও নিহতের পরিবার বিচার দাবিতে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার বরাবর স্মারকলিপি দেয়।

ঢাকাটাইমস/০৭সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :