বাড্ডায় যুবক খুনের ঘটনায় তরুণী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৭, ২৩:৫৯

রাজধানীর বাড্ডা থানার আফতাবনগরে মনজিল হক নামের এক যুবক হত্যার ঘটনায় এক তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই তরুনীর নাম শারমিন আক্তার নিশি। পুলিশের ধারণা প্রেমঘটিত কারণেই এ হত্যাকা- ঘটতে পারে। এ ঘটনায় আরও চার যুবককে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

সোমবার দুপুরে রাজধানীর বাড্ডা থানার আফতাবনগরের বি ব্লকেরে তিন নম্বর সড়কের পাঁচ নম্বর বাড়ির ছয় তলা বাড়ির একটি ফ্লাট থেকে মনজিলের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ায় এই ফ্ল্যাটে একাই থাকতেন মনজিল। আজ সোমবার সকালে সকালে চারজন যুবক তাঁর ফ্ল্যাটে আসে। দুপুরে ওই যুবকেরা তাঁকে হত্যার করে বের হয়ে যায়। এ সময় নিশি নামের ওই তরুণীও বের হয়ে যান। পরে তাঁকে পুলিশ গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

ঢাকা মহানগর পুলিশের বাড্ডা অঞ্চলের জ্যেষ্ঠ সহকারী কমিশনার (এসি) আশরাফুল করিম বলেন, মনজিল নামের ওই যুবককে গলায় ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। নিশি নামের এক তরুনীকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় জড়িত সন্দেহে চার যুবককেও আটকের চেষ্টা চলছে। নিহত মনিজল হকের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার হোমনায় ।

ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এএ/জেডএ

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :