কিশোরগঞ্জে ঝড়ে গাছ পড়ে শিশুসন্তানসহ অন্তঃসত্ত্বা নারীর মৃ্ত্যু

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৫ মে ২০২৪, ১৫:৩৮ | প্রকাশিত : ০৫ মে ২০২৪, ১৪:০৬

প্রচণ্ড ঝড়ে গাছ উপড়ে পড়ে দোচালা টিনের বসতঘরের নিচে চাপা পড়ে কিশোরগঞ্জের করিমগঞ্জে এক অন্তঃসত্ত্বা নারী ও তার পাঁচ বছরের ছেলের মৃত্যু হয়েছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার নিয়ামতপুর হাজীপাড়া ঘোনারবাড়ী গ্রামে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

গাছচাপায় নিহত নারীর নাম রুপ তারা (৪৫) এবং ছেলের নাম তাইজুল (৫)। রূপ তারা করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর হাজীপাড়ার ঘোনারবাড়ী গ্রামের কৃষক আ. কাইয়ুমের স্ত্রী।

জানা গেছে, শনিবার রাতে খাওয়াদাওয়ার পর নিজেদের দোচালা টিনের ঘরে ঘুমিয়ে ছিলেন রুপ তারা ও তার ছেলে তাইজুল। স্বামী আ. কাইয়ুম তখন ধান কাটার জন্য ছিলেন হাওরে। রাত সাড়ে ১১টার দিকে কালবৈশাখি শুরু হলে একটি বড় রঙ্গিলা কাঠগাছ বসতঘরের ওপর এসে পড়ে। এতে ঘরটি দুমড়ে-মুচড়ে গিয়ে গাছের নিচে চাপা পড়ে তাদের মৃত্যু হয়।

কৃষক আ. কাইয়ুম বলেন, ‘আমার স্ত্রী ৯ মাসের অন্তঃসত্ত্বা ছিল। কিছুদিন পরে আমার সন্তান এই পৃথিবীতে আসত। আমার ছোট ছেলেটার বয়স পাঁচ বছর। কালবৈশাখি ঝড় আমার জীবনে কাল হয়ে এলো। আমি আমার স্ত্রী-সন্তান ছাড়া কীভাবে বাঁচব!’

করিমগঞ্জ থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। রুপ ও তাইজুলকে উদ্ধার করে আ. হামিদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করে। কোনো ধরনের অভিযোগ না থাকায় রুপ ও তাইজুলের মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

(ঢাকা টাইমস/০৫মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :