হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে বাবুনগরী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জুলাই ২০১৮, ২১:৫৪ | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৮, ২১:৫০
ফাইল ছবি

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও দারুল উলূম হাটহাজারীর সহকারী মহাপরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাকে চট্টগ্রামের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাটহাজারী মাদ্রাসা সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকালে মাদ্রাসায় ক্লাস শেষে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন হেফাজত মহাসচিব। এরপর বেশ কয়েক বার বমি করেন তিনি।

পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাবুনগরীকে চট্টগ্রামের সিএসসিআর হসপিটালের সিসিইউতে ভর্তি করা হয়।

এদিকে বাবুনগরীর রোগমুক্তি কামনায় দেশবাসীর দোয়া চেয়েছেন হেফাজতে ইসলামের আমির ও হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী।

২০১০ সালে জন্ম নেয়া হেফাজতে ইসলাম ব্যাপক আলোচনায় আসে ২০১৩ সালে। কথিত নাস্তিক ব্লগারদের বিচার চেয়ে মতিঝিলের শাপলা চত্বরে লংমার্চ করে সাংগঠনিক শক্তির জানান দেয় অরাজনৈতিক এই সংগঠনটি। তবে ওই বছরের ৫ মে শাপলা চত্বরে অবস্থান ঘিরে ব্যাপক নাশকতা এবং পরে আইনশৃঙ্খলা বাহিনীর সাঁড়াশি অভিযানে ঢাকা ছাড়ার পর তেমন দৃশ্যমান কোনো কর্মসূচি দেয়নি হেফাজত।

শাপলা চত্বরের ঘটনার পর বাবুনগরী গ্রেপ্তার হয়েছিলেন। এক পর্যায়ে অসুস্থ হয়ে পড়লে তাকে বারডেম হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। সে সময় বিভিন্ন গণমাধ্যমে ‘জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বাবুনগরী’ শিরোনামে খবরও প্রকাশিত হয়। তবে পরে তিনি সুস্থ হয়ে ওঠেন। তার বিরুদ্ধে নাশকতার একাধিক মামলা রয়েছে।

(ঢাকাটাইমস/২৪জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :