চরিত্রকে আপন করে নিতে জানি: সুস্মি

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ২২ নভেম্বর ২০১৮, ১৭:১৫ | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৮, ১৬:৫৪

সদ্য মুক্তি পাওয়া আসমানী ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষিক্ত সুস্মি রহমান। সিনেমাটা মুক্তির পর থেকেই পাচ্ছেন নতুন নতুন সিনেমার প্রস্তাব। তিনিও চালিয়ে যাচ্ছেন আলাপ আলোচনা। বলেছেন ব্যাটে বলে মিলে গেলে শুধু ব্যাতিক্রম ধারারই নয়, কাজ করবেন মুল ধারার সিনেমাতেও।

তিনি বলেন, ‘চলচ্চিত্রে আমি নতুন। কিন্তু অভিনয় জগতে আমি নতুন নই। অনেক নাটক ও টিভিসি করেছি। এক সময় আমাকে বলা হতো গ্রামীণ ফোন কন্যা। এখন আমি অভিনয়ের ধারাবাহিকতাকেই ধরে রাখতে চাই এবং সকলের সহযোগিত পেলে আমি নিজেকে একজন সুঅভিনেত্রী হিসেবে গড়ে তুলতে চাই।

আসমানী ছবিটিতে কাজ করার সময় আড়াই বছর নাটক বা টিভিসিতে কাজ করেনি জানিয়ে সুস্মি বলেন, ‘আমার চেতনা দখল করে নিয়েছিল আসমানী। একটি চরিত্রের চার মাত্রা বা চারটি পরিবর্তিত পরিবেশের সঙ্গে নিজেকে খাপ খাইয়ে কাজ করতে হয়েছে। প্রত্যেক পরিবেশের সঙ্গে সঙ্গতি রেখে আমি পোশাকও ব্যবহার করেছি। পরিচালক এম সাখাওয়াৎ হোসেন ভাইয়েরও সহযোগিতা ছিল। আসলে সহজ পথে কোনো সাফল্য আসে না। সাফল্যের জন্য শ্রম ও মেধা খরচ করতে হয়। আমিও সেটা করেছি। এই কথাটা বলার কারণ হলো, আমি সব চরিত্রকে আপন করে নিতে জানি এটা বোঝানো। আপন করে নিতে জানি। যে কোনো চরিত্রকে আপন করে নেওয়ার জন্য আমি সব ধরনের সেক্রিফাইস করতে জানি’

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :