প্রতিমন্ত্রী-এমপি টপকে নৌকায় উঠলেন টিটু

নিজস্ব প্রতিবেদক,টাঙ্গাইল
| আপডেট : ২৫ নভেম্বর ২০১৮, ২১:৪৫ | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৮, ২১:২৩

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে তথ্যপ্রতিমন্ত্রী তারানা হালিম ও বর্তমান এমপি খন্দকার আব্দুল বাতেনকে টপকে নৌকায় উঠলেন ঢাকা স্টক এক্সচেঞ্জের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটু।

শনিবার পর্যন্তও ধোঁয়াশায় ছিল টাঙ্গাইল-৬ আসনে কে পাবেন নৌকা। নির্বাচনী হাওয়া বইতে শুরু করার পূর্ব থেকেই  দেলদুয়ার-নাগরপুর আওয়ামী লীগের নেতাকর্মীরা তিনটি ভাগে বিভক্ত ছিল। দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শিবলী সাদিক ও তার অনুসারীরা তারানা হালিমের পক্ষে মাঠে ছিলেন।

একই উপজেলার আওয়ামী লীগ সভাপতি খন্দকার ফজলুর রহমান ও তার অনুসারীরা ছিলেন আহসানুল হক টিটুর পক্ষে।

বর্তমান এমপি খন্দকার আব্দুল  বাতেনের পক্ষের আওয়ামী লীগের একটি অংশ ছিল। এতে মনোনয়ন পেতে গণসংযোগে নেতাকর্মীরা তিন ভাগে বিভক্ত ছিল। নিজ নিজ অবস্থান থেকে স্থানীয় নেতাকর্মীরা প্রচার করতেন তার নেতাই মনোনয়নে এগিয়ে।

তবে মনোনয়নের সংবাদ প্রকাশের পর দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্মাদক এম শিবলী সাদিক বলেন, নৌকা যার হাতে আওয়ামী লীগের নেতাকর্মীরা তার হয়েই কাজ করবেন।

রবিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তাকে চূড়ান্ত মনোনয়নের চিঠি দেয়া হয়েছে।

এদিকে আহসানুল ইসলাম টিটুর আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে মিষ্টি বিতরণসহ আনন্দ মিছিল করেন নেতাকর্মী ও ভোটাররা।

পাশাপাশি তাকে অভিনন্দন জানিয়েছেন নাগরপুর ও দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের কর্মী সমর্থক।

দলীয় মনোনয়ন পেয়ে আহসানুল ইসলাম টিটু নাগরপুর-দেলদুয়ারের প্রতিটি মানুষের দোয়া ও নৌকা মার্কায় ভোট চান। তিনি দলের সব ইউনিটের নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়ে আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয় নিশ্চিত করার আহবান জানান।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :