টাঙ্গাইল-৭

মির্জাপুরে আবারো নৌকার মাঝি একাব্বর

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৮, ২১:৫৯

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে আবারো নৌকার মাঝি হলেন মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি টানা তিনবারের এমপি মো. একাব্বর হোসেন।

রবিবার সকালে তিনি আওয়ামী লীগের মনোনয়নের চিঠি হাতে পেয়েছেন। তার এপিএস শামীম আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি মহাজোটের প্রার্থী হিসেবেই এ আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে দলীয় সূত্র জানিয়েছেন।

এদিকে একাব্বর হোসেন এমপি দলীয় মনোনয়ন পাওয়ায় তাকে স্বাগত জানিয়ে তার বিজয় নিশ্চিত করতে একযোগে কাজ করার কথা জানিয়েছেন এ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যার্শী অপর ৫ নেতা।  

একাব্বর হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সরকারের উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে এই আসনের ভোটাররা নৌকা মার্কাকে বিপুল ভোটে জয়ী করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে আলহাজ একাব্বর হোসেন এমপি ছাড়াও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, জেলা আওয়ামী লীগ নেতা মেজর (অব.) আব্দুল হাফিজ, খান আহম্মেদ শুভ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সালাম উর্মি মনোনয়ন প্রত্যার্শী ছিলেন।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কার্য়নির্বাহী সদস্য ও দলের মনোনন প্রত্যার্শী খান আহমেদ শুভ বলেন, ‘জননেত্রীর সিদ্ধান্ত মেনে নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে নিয়ে তিনি একযোগে কাজ করবেন বলে জানান।’

ঢাকাটাইমস/২৫নভেম্বর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :