অপরাধীদের রক্ষায় নির্বাচনে বিএনপি: খালিদ

দিনাজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৮, ১৭:৫৫

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ‘অপরাধীদের রক্ষা করতে বিএনপি নির্বাচনে এসেছে। কিন্তু জনগণ দুর্নীতিবাজদের সঙ্গে নাই। জনগণ উন্নয়ন ও সমৃদ্ধির সঙ্গে।’

মঙ্গলবার জেলার বোচাগঞ্জে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

খালিদ বলেন, বিএনপি একটি লুটেরা, দুর্নীতিবাজ ও দেশবিরোধী দল। তাদের অনেক সমর্থক থাকার পরও দুর্নীতির কারণে এ দলটি আজ ছিন্নভিন্ন। দুর্নীতির দায়ে তাদের দলীয় প্রধান খালেদা জিয়া কারাগারে, তারেক রহমান বিদেশে পলাতক। এসব অপরাধীকে রক্ষা করতে বিএনপি এবারের নির্বাচনে অংশ নিয়েছে। কিন্তু দেশের জনগণ তাদের এ সিদ্ধান্ত প্রত্যাখ্যান করেছেন। জনগণ দুর্নীতিবাজদের সঙ্গে নাই। জনগণ উন্নয়ন ও সমৃদ্ধির সঙ্গে।

খালিদ বলেন, আগামী নির্বাচন হবে সত্তরের নির্বাচনের মতো। সেবার নিরঙ্কুশ বিজয়ের পর আওয়ামী লীগের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছিল। আর এবার বিজয়ী হয়ে চূড়ান্তভাবে বাংলাদেশকে স্বাধীনতাবিরোধীমুক্ত করা হবে।

দলের নেতাকর্মীদের সজাগ ও সতর্ক থাকার আহ্বান জানিয়ে খালিদ বলেন, আমাদের প্রতিপক্ষ বিএনপি বা ড. কামালের ঐক্যফ্রন্ট নয়, আমাদের প্রতিপক্ষ হচ্ছে গুজব। এই গুজব থেকে আমাদেরকে সতর্ক থাকতে হবে। আপনারা কোন ধরনের গুজবে কান না দিয়ে নিজ নিজ এলাকায় গিয়ে ভোটারদের সংগঠিত করুন এবং ভোটের আগের দিন রাতে ভোটকেন্দ্র পাহারা দিন। বিএনপির  ভোট বানচালের ষড়যন্ত্র প্রতিহত করুন।

তিনি বলেন, আমরা বিজয়ের দ্বারপ্রান্তে রয়েছি, ৩০ ডিসেম্বর সকলে ঐক্যবদ্ধ থেকে বিজয়ের মাসে আরেকটি বিজয় অর্জন করতে হবে।

খালিদ বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, জামায়াতে নাকি অনেক মুক্তিযোদ্ধা রয়েছে। এর পর বিএনপি নেতারা বলবে জামায়াত এদেশ স্বাধীন করেছিল।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে আয়োজিত বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার আলী, উপজেলা চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী ইগলু, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুরসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/টিএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত