কুমিল্লায় বিএনপির প্রার্থীর গাড়িবহরে হামলা, আহত ২০

কুমিল্লা প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৮, ২০:৫৬ | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৮, ২০:৪৬

কুমিল্লার মুরাদনগরে বিএনপি প্রার্থী কেএম মুজিবুল হকের নির্বাচনী প্রচারের গাড়িবহরে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এ সময় আওয়ামী লীগ কর্মীদের সঙ্গে বিএনপি কর্মীদের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়াও হয়। এতে অন্তত ২০ জন আহত হয়েছেন।

শুক্রবার বিকালে উপজেলা সদরে থানার সামনে এ সংঘর্ষ হয়। হামলার দৃশ্য ধারণ করার সময় চ্যানেল ২৪ ও ভোরের পাতার দুই সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে নেন ছাত্রলীগ কর্মীরা।

এ হামলার জন্য আওয়ামী লীগ প্রার্থী ইউসুফ আবদুল্লাহ হারুনের কর্র্মীদের দায়ী করেছেন বিএনপি প্রার্থী কেএম মুজিবুল হক। হামলার পর বিএনপির প্রার্থী কেএম মুজিবুল হক উপজেলা সদরের তার বাসভবনে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, শুক্রবার তিনি নির্বাচনী প্রচারের অংশ হিসেবে গাড়িবহর নিয়ে উপজেলার ইলিয়টগঞ্জ -মুরাদনগর সড়ক দিয়ে উপজেলা সদরে আসেন। বিকাল ৫টার দিকে গাড়িবহর উপজেলা সদরে থানার সামনে পৌঁছার পর আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা লাঠিসোটা, ইটপাটকেল ও ধারালো অস্ত্র নিয়ে গাড়িবহরে হামলা চালায়। এতে অন্তত ২০ জন নেতাকর্মী আহত হয়েছে। এতে বিএনপির পাঁচটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও তিনি অভিযোগ করেন।

মুরাদনগর থানার ওসি কেএম মঞ্জুর আলম জানান, উপজেলা সদরে পর্যাপ্ত পুলিশ মোতায়েন থাকার পরও উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে বিএনপির প্রার্থীর অভিযোগ অস্বীকার করেছেন আওয়ামী লীগের প্রার্থী ইউসুফ আবদুল্লাহ হারুন। বলেন, যারা হামলা করেছে তারা আওয়ামী লীগের কেউ না, বহিরাগত কেউ হতে পারে।

(ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :