‘বিজেপির প্রার্থী হচ্ছেন’ চার বলিউড তারকা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০১ জানুয়ারি ২০১৯, ১২:১৮ | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০১৯, ১১:৫৯

বাংলাদেশের জাতীয় নির্বাচন তো শেষ হলো। সে নির্বাচনে টানা তৃতীয়বারের মতো বিপুল ব্যবধানে জয় পেল দেশের প্রধান রাজনৈতিক দল আওয়ামী লীগ। সামনে আসছে প্রতিবেশী ও বন্ধু দেশ হিসেবে পরিচিত ভারতের জাতীয় লোকসভা নির্বাচন। চলতি বছরের মে অথবা জুন মাস নাগাদ এই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। আসন্ন সেই নির্বাচনকে সামনে রেখে বলিউডের জনপ্রিয় চার তারকাকে নাকি দলে ভিড়িয়েছে বর্তমান ক্ষমতাসীন দল বিজেপি। এমন খবরই প্রকাশ করেছে কলকাতার আনন্দবাজার।

আলোচনায় থাকা চার তারকা হচ্ছেন অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়, রানি মুখোপাধ্যায়, গায়ক কুমার শানু ও অভিজিৎ ভট্টাচার্য। সপ্তাহ খানেক আগে মুম্বাইতে মৌসুমী ভট্টাচার্য ও অভিজিৎ ভট্টাচার্যের সঙ্গে নাকি এ ব্যাপারে একটি গোপন বৈঠকও করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক বিজেপির এক প্রভাবশালী নেতা। সেই বৈঠকে নির্বাচন ব্যবস্থাপনা কমিটির এক সদস্যও উপস্থিত ছিলেন। তবে বিজেপি নেতারা আনুষ্ঠানিকভাবে এ ব্যাপারে কোনো ঘোষণা দিতে রাজি নন।

বৈঠকে এই দুই তারকাকে কলকাতার কোনো লোকসভা কেন্দ্রে বিজেপির টিকিটে লড়ার প্রাথমিক প্রস্তাব দেয়া হয়েছে। সরাসরি বিজেপির ছাতার তলায় ঢুকতে তাদেরও কোনো আপত্তি নেই বলে দলটির একটি বিশেষ সূত্র জানিয়েছে। অভিনেত্রী রানি মুখোপাধ্যায় এবং গায়ক কুমার শানুও কলকাতায় বিজেপির প্রার্থী হওয়ার কথা। এর মধ্যে কুমার শানু এক সময় বিজেপির সঙ্গেই ছিলেন। পরে দলের সঙ্গে তার দূরত্ব তৈরি হয়। সেই দূরত্ব কমিয়ে আবার বিজেপিতে সামিল হচ্ছেন বলিউডের প্রখ্যাত এই গায়ক।

২০১৪ সালের নির্বাচনেও বিজেপি তারকার মেলা বসিয়েছিল। কিন্তু গায়ক বাবুল সুপ্রিয় ছাড়া ওই নির্বাচনে কেউই জিততে পারেননি। গুঞ্জন সত্যি হলে এবার যোগ হচ্ছেন মৌসুমী, রানি, কুমার শানু ও অভিজিতের মতো তারকারা। পাশাপাশি বর্তমান সাংসদ গায়ক বাবুল সুপ্রিয় তো আছেনই। এছাড়া কলকাতা থেকে বর্তমান প্রধানমন্ত্রী মোদির বিজেপির টিকিট পাওয়ার কথা রয়েছে লকেট চট্টোপাধ্যায়, রূপা গঙ্গোপাধ্যায়, জয় বন্দ্যোপাধ্যায়, নিমু ভৌমিক ও পি সি সরকারের।

ঢাকা টাইমস/০১ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :