আঁচলের নায়ক প্রযোজক নজরুল

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০১৯, ১৬:৩৮

নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়িকা আঁচল। নাম ‘প্রিয়জন প্রয়োজন’। কলকাতার জনপিয় চিত্রনাট্যকার এনকে সলিলের লেখা চিত্রনাট্যে এটি পরিচালনার করবেন দেবাশীষ বিশ্বাস। প্রযোজনার দায়িত্বে রয়েছে রাজ মাল্টিমিডিয়া। রবিবার পরিচালক দেবাশীষ বিশ্বাসের জন্মদিনে পুরস্কার হিসেবে ‘প্রিয়জন প্রয়োজন’ পরিচালনার ভার তার হাতে তুলে দেন রাজ মাল্টিমিডিয়ার মালিক নজরুল রাজ।

এই ছবির মাধ্যমে দেবাশীষের পরিচালনায় প্রথমবারের মতো কাজ করতে চলেছেন চিত্রনায়িকা আঁচল। দেবাশীষের সঙ্গে রাজেরও এটি প্রথম কাজ। যেখানে নায়কের ক্ষেত্রে রয়েছে বিশেষ চমক। ছবিতে আঁচলের বিপরীতে অভিনয় করবেন প্রযোজক নজরুল রাজ নিজেই। দেবাশীষ জানান, রাজ ও আঁচল ছাড়াও এখানে আরো একটি নতুন জুটি কাজ করবেন। তাদের নাম পরে জানানো হবে।

এদিকে অনেক দিন পর অভিনয়ে ফিরে একাধিক কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন এক সময়ের জনপ্রিয় নায়িকা আঁচল। সম্প্রতি একটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন তিনি। বর্তমানে চলছে তার ‘রাগী’ ছবির কাজ। পাশাপাশি মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দাগ’ নামে আরেকটি ছবি। তারেক শিকদার পরিচালিত এই ছবির নায়ক বাপ্পী চৌধুরী। নতুন করে আবারা যুক্ত হলেন দেবাশীষের ছবিতে।

আঁচলের ‘প্রিয়জন প্রয়োজন’ ছবির কাহিনি কমেডি ঘরানার। দেশীয় তারকাদের পাশাপাশি এখানে একাধিক কলকাতার অভিনয়শিল্পীরা নাকি অভিনয় করবেন। এমনটাই ইঙ্গিত দিয়েছেন পরিচালক দেবাশীষ বিশ্বাস। পাশাপাশি ওপার বাংলার শিল্পীদের গানও থাকবে ছবিতে। তবে এটির শুটিং কবে নাগাদ শুরু হবে সে বিষয়ে কিছু জানানো হয়নি।

ঢাকা টাইমস/২৮ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :