রানার নাইট রাইডার কিনে লাখ টাকা জিতলেন সাইফুল

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০১৯, ১৭:১৩

রানার অটোমোবাইলসের নাইট রাইডার ১৫০সিসি মডেলের মোটরসাইকেল কিনে এক লাখ টাকার ক্যাশব্যাক জিতে নিয়েছেন রাজধানী ঢাকার মিরপুরের সাইফুল ইসলাম।

বেশ কিছুদিন যাবত নিজের একটি বাইক কিনবেন বলে ভাবছিলেন সাইফুল ইসলাম। শনিবার ছুটির দিন পেয়ে মোটরসাইকেল কিনতে বের হয়েছিলেন।

ফেসবুকের মাধ্যমেই জানতে পারেন নাইট রাইডার ফেস্টিভালের ব্যাপারে। বিগত ১৫ জানুয়ারি থেকে রানার তাদের ১৫০সিসি প্রিমিয়াম ফ্ল্যাগশিপ মোটরসাইকেল নাইট রাইডার নিয়ে শুরু করে নাইট রাইডার ফেস্টিভাল। ক্যাম্পেইনটি চলবে ৩১ মার্চ, ২০১৯ পর্যন্ত। ক্যাম্পেইন চলাকালীন নাইট রাইডার মোটরসাইকেল কিনলেই গ্রাহকরা পাচ্ছেন ১২,০০০ টাকার নিশ্চিত ছাড়। এছাড়াও থাকছে রানারের মোটরসাইকেলের এক্সেসরিজ ব্র্যান্ড মটোলাইফের যেকোন একটি এক্সেসরিজ জিতার সুযোগ অথবা ১,০০০, ৫,০০০, ১০,০০০, ২০,০০০, ৫০,০০০ সহ সর্বোচ্চ ১০০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জেতার সুযোগ।

ক্যাম্পেইনটিতে এখন পর্যন্ত তিনজন গ্রাহক ৫,০০০ টাকা ক্যাশব্যাক, একজন গ্রাহক ১০,০০০ টাকা ক্যাশব্যাকসহ আরও অনেকেই ১,০০০ টাকা ক্যাশব্যাক জিতেছেন। আর ভাগ্যবান সাইফুল ইসলাম জিতে নেন ক্যাম্পেইন্টির জ্যাকপট প্রাইজ ১০০,০০০ টাকা। কিন্তু এখানেই শেষ নয়।

এরকম আরও অনেকেই এক লাখ টাকা এবং অন্যান্য ক্যাশব্যাক আরও অনেকবার জিততে পারবেন বলে জানান, রানার অটোমোবাইলস লিমিটেডের ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন বিভাগের ঊর্ধ্বতন নির্বাহী শিবলী আহমেদ।

জ্যাকপট প্রাইজ জয়ের বিষয়টি জানার পর রানার তাদের তেজগাঁওয়ের প্রধান শো-রুমে ভাগ্যবান বিজয়ীকে আমন্ত্রণ জানায়। সেখানে রানার অটোমোবাইলসের পরিচালক আমিদ আকিফ খান ভাগ্যবান বিজয়ীকে তার নাইট রাইডারের চাবি হাতে তুলে দেন। অনুষ্ঠানটি রানার মোটরসাইকেলসের অফিসিয়াল ফেসবুক পেজে ফেসবুক লাইভের মাধ্যমে সম্প্রচার করা হয়।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এনআরবি ব্যাংকের নতুন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হলেন ওমর ফারুক

সিটি ব্যাংক ও রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেডের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি স্বাক্ষর

চট্টগ্রামে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের প্রশিক্ষণ কর্মশালা 

জনতা ব্যাংকে টাস্কফোর্স সভা অনুষ্ঠিত

সোশ্যাল ইসলামী ব্যাংকের ক্রেডিট কার্ড ক্যাম্পেইন উদ্বোধন 

সড়কে দুর্ঘটনা রোধ ও শৃঙ্খলা ফেরাতে বিআরটিএর অভিযান

লাইফ ইন্স্যুরেন্স শিল্পে জনপ্রিয় মোটিভেশনাল স্পিকার কাজিম উদ্দিন

জনতা ব্যাংকের ‘রায়ের বাজার শাখা’ নতুন ভবনে স্থানান্তর

নারী উদ্যোক্তাদের এবি ব্যাংকের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা

এই বিভাগের সব খবর

শিরোনাম :