বিয়ের খবরে আলোচনায় মিম

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০১৯, ১৮:০৭

চলতি বছরের যে কোন সময়েই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। বিয়ের কেনাকাটাও শুরু করে দিয়েছে পরিবার।  সম্প্রতি এমন খবরই চাউর হয়েছে ঢাকাই মিডিয়ায়। পাত্র হিসেবে কাকে বেছে নিচ্ছেন মিম?

এমন প্রশ্নে যেন আকাশ থেকে পড়লেন এই নায়িকা। 'কিসের পাত্র, কে পাত্র, কার বিয়ে? আমিতো এসবের কিছুই জানি না। এগুলো অহেতুক গুঞ্জন। আমি এখন বিয়ের জন্য প্রস্তুত নই। ক্যারিয়ার ছাড়া আমি অন্য কিছু নিয়েই ভাবছি না এখন''।
আপনার মায়ের বরাত দিয়ে গণমাধ্যমে সংবাদ ছাপা হয়েছে। বিয়ের জন্য নাকি সোনার নূপুরও কিনে দেওয়া হয়েছে আপনাকে? এই প্রশ্নের উত্তরে মিম বলেন, "মা এরকম কোন মন্তব্য  গণমাধ্যমে করেন নি। আর নুপুর ছিল আমার জন্মদিনের উপহার। নুপুর অনেক প্রিয় একটা জিনিস আমার। নুপুরের সাথে বিয়ের কোন সম্পর্ক নেই"।

এদিকে একজন গায়কের সঙ্গেও শোনা যাচ্ছে মিমের প্রেমের গুঞ্জন। গুঞ্জনকে স্রেফ গুঞ্জন বলে উড়িয়ে দিয়েই এই অভিনেত্রী বলেন, "আমরা তারকারা প্রেম করবো আর মিডিয়া সেটা জানবে না এটাতো অসম্ভব এক ব্যাপার। এই গুঞ্জন তো আজকের নয়। এক বছর বা তারও কিছু বেশি সময় ধরে চলছে। এখনও কি কেউ সুনির্দিষ্ট তথ্য পেয়েছে এ সম্পর্কে! পায় নি। তারমানে এই গুঞ্জনটি সম্পূর্ণ ভিত্তিহীন । আমি কারও সাথে কোনরকম প্রেমের সম্পর্কেই নেই। কাজ নিয়েই ব্যাস্ত। আরও বেশ কয়েকবছর এরকমভাবেই কাজে ডুবে থাকতে চাই''।

ঢাকাটাইমস/২৯জানুয়ারি/আরআর

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :