যেভাবে পাবেন বিপিএলের প্লে-অফ এবং ফাইনালের টিকিট

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫১

খুলনা টাইটানস এবং ঢাকা ডায়নামাইটসের মধ্যেকার ম্যাচ দিয়ে আজ শেষ হচ্ছে বিপিএলের গ্রুপ পর্ব।  সোমবার থেকে শুরু হবে প্লে-অফের লড়াই। টুর্নামেন্টটির ফাইনাল হবে আগামী ৮ ফেব্রুয়ারি। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার, দ্বিতীয় কোয়ালিফায়ার ও ফাইনালের টিকিটের দাম ঘোষণা করেছে বিসিবি। যেখানে ফাইনাল ম্যাচের সর্বনিম্ম টিকিটের দাম মূল্য ধরা হয়েছে ৪০০ টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্যে ধরা হয়েছে সর্বোচ্চ ৪০০০ টাকা। এছাড়া গ্যালারির টিকিটের মূল্য ৫০০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০০ টাকা।

 ফাইনাল ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে আগামী বৃহস্পতিবার। এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার হবে ৬ ফেব্রুয়ারি। সেদিনের ম্যাচে টিকিটের সর্বনিম্ম মূল্য ৩০০ টাকা। শেড দেওয়ার গ্যালারির টিকিটের মূল্য ৪০০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ৭০০ টাকা। আর ফাইনালের ন্যায় গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য ৪০০০ টাকা। এই ম্যাচের টিকিট বিক্রি হবে রবিবার। মিরপুরের দুটি বুথে বিক্রি হবে প্লে-অফ এবং ফাইনাল ম্যাচগুলোর টিকিট। একটি সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম বুথে, আরেকটি শের-ই-বাংলা স্টেডিয়ামের ১ নম্বর গেট সংলগ্ন বুথে। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বুথে পাওয়া যাবে টিকিট। আর অনলাইনে পাওয়া যাবে সহজ ডট কম এবং ইউক্যাশে।

 (ঢাকাটাইমস/২ ফেব্রুয়ারি/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত