আয়মান-সাদমানকে ঘিরে বই মেলায় ভিড়

জহির রায়হান, বইমেলা থেকে
 | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩৪

‘ভাইয়া আমার সঙ্গে একটা ছবি তুলুন। আমাকে একটা অটোগ্রাফ দিন।’ চারদিক থেকে এমন আবদার আসছে ‘টেন  মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিকের কাছে।  আর সবার আবদার হাসিমুখে পুরণ করছে আয়মান সাদিক। শনিবার বিকালে বই মেলায় আসে আয়মান সাদিক ও তার ছোট ভাই সাদমান সাদিক। এবারের বই মেলায় দুই ভাইয়ের লেখা ‘ স্টুডেন্ট হ্যাকস’ বই এসেছে অধ্যয়ন প্রকাশনী থেকে। অধ্যয়ন প্রকাশনীর বইয়ের পরিবেশক তাম্রলিপি।  মেলায় সোহরাওয়ার্দী উদ্যানের দিকে ১৪ নম্বর প্যাভিলিয়ন তাম্রলিপির।

তাম্রলিপি প্যাভিলিয়নের সামনে বিকাল সাড়ে পাঁচটার দিকে আসেন আয়মান সাদিক ও সাদমান সাদিক। সন্ধা সাড়ে ছয়টা পর্যন্ত দেখা গেল  ভক্তদের আবদার মিটাচ্ছেন আয়মান সাদিক ও সাদমান সাদিক। স্টুডেন্ট হ্যাকস বই কিনে অনেকে বইয়ে অটোগ্রাফ নিচ্ছেন, আবার ছবিও তুলছেন।

বইটির মূল্য ৩০০ টাকা। তবে মেলা উপলক্ষে ২৫ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে।

অধ্যয়ন প্রকাশনী থেকে জানানো হয় আয়মান সাদিক বাংলাদেশের শিক্ষাব্যবস্থায় অভূতপূর্ব অবদান রাখার জন্য ইতিমধ্যেই রাণী দ্বিতীয় এলিজাবেথের কাছে থেকে পেয়েছেন পুরস্কার। তার  প্রথম বই ‘নেভার স্টপ লার্নি ‘ অন্যয়ন প্রকাশনী থেকে ২০১৮ সালে প্রকাশিত হয়েছে। এটা ২০১৮ সালের অমর একুশে গ্রন্থমেলার বেস্টসেলার ছিল সেটি।

একাদশ শ্রেণীর শিক্ষার্থী মেহবুরা ইসলাম এসেছে মিরপুর থেকে ঢাকা টাইমসকে বলেন, বই মেলায় আসতে আমার খুবই ভাল লাগে। আজ আরও ভালো লাগলো আয়মান ভাইয়ার সঙ্গে দেখা হয়ে। তার বই কিনলাম আবার ছবিও তুললাম।

(ঢাকাটাইমস/২জানুয়ারি/জেআর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

সাহিত্য বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :