খাগড়াছড়িতে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৭

খাগড়াছড়ি প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:০৬
ছবি: সংগৃহীত

খাগড়াছড়ি সদর উপজেলার খবংপুড়িয়া গ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দম্পতিসহ সাতজন দগ্ধ হয়েছেন। মঙ্গলবার ভোর সাড়ে চারটার দিকে খবংপুড়িয়া গ্রামের ইয়ংস্টার ক্লাবের সামনের দোকানে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন ভুবন বিকাশ চাকমা, আবদুল হামিদ, মো. জমির, মাহমুদ উল্লাহ, নিউটন চাকমা, মহিরঞ্জন চাকমা ও তাঁর স্ত্রী মিনতি চাকমা। তাদের আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, জেলা সদরের খবংপুড়িয়া গ্রামের ইয়ংস্টার ক্লাবের সামনে ভাড়া দোকানের একটিতে আকস্মিক বিস্ফোরণ ঘটে। এতে পাশের মুদি দোকানে ঘুমিয়ে থাকা স্বামী-স্ত্রীসহ সাতজন দ্গ্ধ হন। বিস্ফোরণের ঘটনায় দোকানঘরের দেয়াল ভেঙে যায়। ইয়ংস্টার ক্লাবের একাংশ ক্ষতিগ্রস্ত হয়। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লোকজন এসে আগুন নেভান।

দগ্ধদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের নেওয়া হয় খাগড়াছড়ি হাসপাতালে।

খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. নয়নময় ত্রিপুরা বলেন, ‘এখানে মোট সাতজন রোগী ভর্তি হয়েছেন। এর মধ্যে একজন মহিলা ও বাকিরা পুরুষ। চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

খাগড়াছড়ি সদর থানার উপপরিদর্শক মো. সানোয়ার হোসেন জানান, গুদামে রাখা সিলিন্ডারের গ্যাস লিক হয়ে যাওয়ায় এই বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে। তবে ঘটনার পর থেকে গুদামের মালিক পলাতক রয়েছেন।

কা টাইমস/১৯ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :