ভোলার মেয়রের ৩০ হাজার লোকের মেজবানি

ভোলা প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মার্চ ২০১৯, ১৭:৫৮

ভোলায় বর্ণাঢ্য আয়োজনে উৎসবমুখর পরিবেশে ‘মেয়র মেজবানি’ অনুষ্ঠিত হয়েছে। পৌরসভার উদ্যোগে প্রায় ৩০ হাজার লোকের ভুরিভোজের আয়োজন করা হয়।  এ উপলক্ষে দিনব্যাপী আয়োজন করা হয় নানা অনুষ্ঠানের।

অনুষ্ঠানের মধ্যে ছিল শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, পিঠা উৎসব, কাউন্সিলরদের দৌড় প্রতিযোগিতা, নারী কাউন্সিলরদের দৌড় ও বালিশ খেলা, ভোলার স্থানীয় শিল্পী ও দুই বাংলার জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান।

শনিবার বেলা ১১টার দিকে শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠান হয়। পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউনুছসহ পৌরসভার কাউন্সিলররা।

ভোলা পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেন, পৌরবাসী পৌরসভার উন্নয়নসহ নানা কর্মকাণ্ডে সহযোগিতা করে। এজন্য আমরা তাদের কাছে ঋণী। এ কারণেই সব নাগরিককে একত্রিত করে একটি আয়োজন করা আমার দীর্ঘ দিনের স্বপ্ন ছিল। সবাইকে একত্রিত করতেই আমাদের এ আয়োজন।

আয়োজনে দিনব্যাপী নানা অনুষ্ঠানের পাশাপাশি পৌরসভার হোল্ডিং নাম্বারধারী সব নাগরিক ও ব্যবসায়ীসহ প্রায় ৩০ হাজার লোকের জন্য দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়। বিকালে একই মঞ্চে অনুষ্ঠিত হয় সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও বাল্যবিবাহ রোধে আলোচনা সভা।

সন্ধ্যার পর দুই বাংলার জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত হবে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানে মঞ্চ মাতাবেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী রোজালিন সাউ, ভারতের জি-বাংলা টেলিভিশনের সারেগামাপা সংগীতানুষ্ঠানের শিল্পী আবন্তী সিঁথী ও দেবযানী আচ্যার্য, বাংলাদেশের জনপ্রিয় শিল্পী প্রতীক হাসান, বেলাল খান ও অঙ্কন।

(ঢাকাটাইমস/০৯মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :