কুমিল্লায় অপহৃত কিশোরী চট্টগ্রামে উদ্ধার, গ্রেপ্তার ৪

কুমিল্লা প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০১৯, ১৫:১৩

কুমিল্লার লাকসামে অষ্টম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে অপহরণের ৩৭ দিন পর চট্টগ্রাম হালিশহর থেকে উদ্ধার করেছে র‌্যাব। অপহরণকারীরা ওই কিশোরীকে কৌশলে গত ৫ ফেব্রুয়ারি অপহরণ করে চট্টগ্রামের হালিশহর এলাকার একটি বাড়িতে আটকে রাখে।

অপহরণকারীরা বিভিন্ন মোবাইল থেকে তার পরিবারের নিকট মুক্তিপণ দাবি করে আসছিল। তারা ওই কিশোরীকে শারীরিকভাবে নির্যাতন করে এবং ইয়াবা সেবন করিয়ে জোরপূর্বক অনৈতিক কাজে বাধ্য করে।

এ বিষয়ে অভিযোগ পাওয়ার পর র‌্যাব মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অবস্থান নিশ্চিত হয়ে অপহরণকারী চক্রের আস্তানায় অভিযান পরিচালনা করে। পরে এ চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করে।

বৃহস্পতিবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান কুমিল্লা র‌্যাব-১১ সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার শেখ বিল্লাল হোসেন।

গ্রেপ্তার চারজন হচ্ছেন, ফেনী জেলা সদরের নোয়াবাদ গ্রামের মৃত আবদুস সাত্তারের ছেলে এয়াকুব আলী মিন্টু ওরফে মিলন, তার স্ত্রী জেসমিন, বগুড়ার আদমদীঘি থানার চাটমোহর গ্রামের আফজ মন্ডলের মেয়ে আফরোজা আক্তার আশা ওরফে সুমি ও মৌলভীবাজারের কুলাউড়া থানার মুনসুরপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে  আবদুল মোমিন।

ঢাকাটাইমস/১৪মার্চ/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :