ফেসবুকে ছাত্রী উত্ত্যক্তের ভিডিও দেখে যুবককে গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মার্চ ২০১৯, ২০:৩৬ | প্রকাশিত : ১৬ মার্চ ২০১৯, ২০:২৬

চট্টগ্রামে একজন শিক্ষার্থীকে উত্ত্যক্ত করার অভিযোগে তানভীর আহমেদ ছিদ্দিক (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শনিবার  সকালে বাকলিয়া থানার মিয়া খান নগর বাইদ্দারটেক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তানভীর আহমেদ ছিদ্দিক বাকলিয়া থানার মিয়া খান নগর বাইদ্দারটেক এলাকার বাসিন্দা।

আজ দুপুরে সংবাদ সম্মেলনে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, ফেসবুকের একটি ভিডিও সূত্রে তানভীরকে গ্রেপ্তার করে পুলিশ।

ওসি বলেন, উত্ত্যক্তের ঘটনার ভিডিও ফেসবুকে প্রচার করে মেয়েটি। পাশাপাশি পুলিশের কাছে অভিযোগ করে বখাটেদের শাস্তির দাবি জানায়। পরে সেই ভিডিও ফেসবুকে প্রচার করে উত্ত্যক্তকারীদের পরিচয় বের করে পু্লশি।

আজ ভোরে অভিযান চালিয়ে তানভীর আহমেদ ছিদ্দিককে গ্রেপ্তার এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয় বলে জানান ওসি।

এর আগে গত ৬ মার্চ কদমতলী এলাকা থেকে রিকশা করে মাদারবাড়ি বাসায় ফেরার পথে উত্ত্যক্তের শিকার হন সিটি কলেজের ওই ছাত্রী। সেই ঘটনার ভিডিও করে ফেসবুকে  পোস্ট করে তিনি এই অন্যায়ের প্রতিবাদ করার আহ্বান জানান।

উত্ত্যক্তের সঙ্গে জড়িত তানভীর আহমেদ ছিদ্দিককে পুলিশ গ্রেপ্তারের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ওই ছাত্রী বলেন, 'আমি চাই অন্য মেয়েরাও ইভটিজিংসহ সব অন্যায় মুখ বুজে সহ্য না করে প্রতিবাদ করুক।’

ওই দিনের ঘটনার বর্ণনা দিয়ে  ছাত্রীটি বলেন, 'বখাটেরা প্রথমে আমার ওড়না ধরে টান দেয়। পরে রিকশার সামনে গিয়ে অশ্লীল ভাষায় কথা বলে। তখন আমি প্রতিবাদ করে তাদের থাপ্পড় দিব বলি। পরে যখন ব্যাগ থেকে মোবাইল বের করে ভিডিও করি তারা বুঝতে পেরে চলে যায়।' উত্ত্যক্তকারীকে  গ্রেপ্তার করায় পু্লশিকে ধন্যবাদ দেন ফারহেনা নওরীন।

(ঢাকাটাইমস/১৬মার্চ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :