জবিতে বিশ্ব সমাজকর্ম দিবস উদযাপন ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা

জবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৯, ১৯:০৭

‘মানবিক সম্পর্কের গুরুত্ব সম্পর্কে উৎসাহ’ এই স্লোগানকে সামনে রেখে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সমাজকর্ম বিভাগের উদ্যোগে বিশ্ব সমাজকর্ম দিবস উদ্যাপন করা হয়েছে।

১৯ মার্চ বিশ্ব সমাজকর্ম দিবস উপলক্ষে সকাল সাড়ে দশটায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমানের নেতৃত্বে র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি কলা ভবন প্রাঙ্গন থেকে শুরু করে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে।
এ সময় র‌্যালিতে সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন সহ বিভাগীয় শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

এদিকে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা সকাল ১১টায় বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপ-কমিটির উদ্যোগে পোগোজ ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এ চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

পোগোজ ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে এ প্রতিযোগিতা হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপ-কমিটির সম্পাদক শামসুন নাহার চাঁপা।
এ সময় অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. প্রিয়ব্রত পাল, শিক্ষক, শিক্ষার্থীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৯মার্চ/আইএইচ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :