ডা. রাজনের মৃত্যু বিশ্বাস করা কঠিন: বিএসএমইউ উপাচার্য

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০১৯, ১৯:৪৩

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সহকারী অধ্যাপক রাজন কর্মকারের মৃত্যুকে মেনে নেওয়া কঠিন বলে মন্তব্য করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কনক কান্তি বড়ুয়া।

বৃহস্পতিবার বিএসএমএমইউয়ের উদ্যোগে রাজনের স্মরণে আয়োজিত সভায় উপাচার্য একথা বলেন।

গত ১৭ মার্চ ভোররাতে ডা. রাজন কর্মকার মারা যান। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, স্ত্রীর নির‌্যাতনের কারণে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তে তার মৃত্যু স্বাভাবিক বলে বলা হয়।

উপাচার্য বলেন, ‘ডা. রাজন কর্মকারের মৃত্যুতে আমরা শোকাভিভূত, দুঃখিত ও মর্মাহত। দেশ একজন বরেণ্য চিকিৎসককে হারালো। দেশের রোগীরা তার চিকিৎসাসেবা পাওয়া থেকে বঞ্চিত হলো। ডা. রাজন কর্মকারের এমন মৃত্যু বিশ্বাস করা কঠিন। এমন মৃত্যু যেন আর না হয়।’

‘একজন সহকারী অধ্যাপক হয়েও ডা. রাজন কর্মকার তার শিক্ষকতা, ওরাল সার্জারিতে দক্ষতা দেখিয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেছিলেন।’

স্মরণসভায় আরো রাখেন ডা. মোহাম্মদ আলী আসগড় মোড়ল, অধ্যাপক গাজী শামীম হাসান, অধ্যাপক শামসুল আলম, অধ্যাপক কাজী বিল্লুর রহমান, অধ্যাপক জেবুন নেছা, অধ্যাপক মাহবুবুর রহমান, অধ্যাপক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান প্রমুখ।

স্মরণসভায় বক্তারা বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ব্লকের একটি ক্লাস রুমের নামকরণ ডা. রাজন কর্মকারের নামে করার দাবি জানান। স্মরণসভায় বিএসএমএমইউয়ের শিক্ষক, শিক্ষার্থী, চিকিৎসক, কর্মকর্তা, নার্স ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/২১মার্চ/এএ/ডিএম

সংবাদটি শেয়ার করুন

স্বাস্থ্য বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :