চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাসের ড্র

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ এপ্রিল ২০১৯, ১০:৩৪ | প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৯, ১০:৩২

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বুধবার কোয়ার্টার ফাইনাল পর্বের প্রথম লেগের ম্যাচে ডাচ ক্লাব আয়াক্সের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর দল জুভেন্টাস। ম্যাচটি অনুষ্ঠিত হয় আয়াক্সের ঘরের মাঠ আমস্টারডাম এরিনাতে।

সুতরাং, ড্র করলেও এগিয়েই থাকল জুভেন্টাস। কারণ ফিরতি লেগের ম্যাচটিও যদি ড্র হয় তাহলে সেমিফাইনালে উঠে যাবে রোনালদোর দল। কারণ, ইতালিয়ান এই ক্লাবটি অ্যাওয়ে গোলের ভিত্তিতে এগিয়ে রয়েছে। সেমিফাইনালে উঠতে হলে দ্বিতীয় লেগের ম্যাচে আয়াক্সের জয়ের কোনো বিকল্প নেই। জুভেন্টাস স্টেডিয়ামে দ্বিতীয় লেগের ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৬ এপ্রিল।

বুধবারের ম্যাচে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল আয়াক্স। ম্যাচে ৬১ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে তারা। ৩৯ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে জুভেন্টাস। আয়াক্স টার্গেটে শট নেয় ৬টি। আর জুভেন্টাস টার্গেটে শট নেয় ১টি।

ম্যাচে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল জুভেন্টাস। বিরতির যাওয়ার আগ মুহূর্তে ম্যাচের ৪৫তম মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন ক্রিশ্চিয়ানো রোনালদো। উড়ে এসে হেড থেকে গোলটি করেন তিনি। বিরতি থেকে ফিরেই ম্যাচে সমতা আনে আয়াক্স। ৪৬তম মিনিটে গোলটি করেন নিরেস। বাকি সময়ে কোনো গোল না হওয়ায় ম্যাচটি ১-১ ড্র হয়।

জুভেন্টাস-আয়াক্স ম্যাচের ভিডিও হাইলাইটস:

(ঢাকাটাইমস/১১ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত