মাতাল হয়ে বউ পেটাতেন জনি ডেপ

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০১৯, ১০:৫৮
ছবিতে দুই হলিউড তারকা আম্বার হার্ড ও জনি ডেপ

নানা রকম নিষিদ্ধ চেতনানাশক খেয়ে বউ পেটাতেন হলিউডের জনপ্রিয় অভিনেতা জনি ডেপ। লিখিত বক্তব্যে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ তারকার বিরুদ্ধে এমন অভিযোগই করেছেন তার সাবেক স্ত্রী আম্বার হার্ড। জনির বিরুদ্ধে তিনি ৫০ মিলিয়ন অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় ৪৫০ কোটি টাকার মানহানি মামলাও করেছেন কয়েকদিন আগে।

২০১৬ সালের আগস্টে অ্যাম্বার হার্ড ৪৭১ পৃষ্ঠার লিখিত জবানবন্দি আদালতে জমা দেন। তারই অংশবিশেষ সম্প্রতি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। সেখানে অভিনেত্রী আম্বার হার্ড বলেন, ‘বিয়ের মাত্র এক বছরের মাথায় আবিষ্কার করলাম, জনি চরমভাবে মাদকাসক্ত। মাঝেমধ্যে সে এমন সব চেতনানাশক ওষুধ খেত, যেগুলো নিষিদ্ধ ছিল বা কিছু অসুখে ওষুধ হিসেবে চিকিৎসকরা রোগীকে দিতেন।’

‘তাকে একাধিকবার চিকিৎসকের কাছে নিয়ে গেছি। জনি যেসব মাত্রার মাদক নিত, সেগুলো নিয়ে খুবই চিন্তিত ছিলাম। মাতাল অবস্থায় সে অন্য এক মানুষ হয়ে যেত। তখন উন্মাদ হয়ে মারধর করত। স্বাভাবিক অবস্থায় ফেরার পর এসব তার মনে থাকত না। যেহেতু তাকে ভালোবাসতাম, তাই বিশ্বাস রেখেছিলাম- এসব বদভ্যাস ছেড়ে দেবে, সুস্থ হয়ে যাবে। কিন্তু সবই ভুল।’

আম্বার হার্ডের লিখিত বক্তব্যে জনির সঙ্গে তার দুই বছরের দাম্পত্য জীবনের নির্যাতনের বর্ণনা উঠে আসে। ২০১৬ সালে একবার আম্বারকে নাকি বেদম পিটিয়ে তার মুখে মুঠোফোন ছুঁড়ে মারেন জনি। এ জন্য তাকে ‘দানব’ বলেও সম্বোধন করেন। যদিও জনির নিরাপত্তারক্ষী আদালতে সাক্ষ্য দেন, তারা এমন কোনো কিছু দেখেননি এবং হার্ডের শরীরে কখনও কোনো আঘাতের চিহ্নও দেখেননি।

২০১১ সালে ‘দ্য রাম ডায়েরি’ ছবিতে অভিনয় করতে গিয়ে একে-অন্যের প্রেমে পড়েন জনি ডেপ ও অ্যাম্বার হার্ড। তিন বছর প্রেম করার পর ২০১৪ সালে চুপিসারে তারা বাগদান সারেন। আম্বার তার সাবেক স্বামী জনির চেয়ে ২৩ বছরের ছোট। কিন্তু বয়সের তোয়াক্কা না করে ২০১৫ সালে দুজন বিয়ের কাজটাও সেরে ফেলেন। ২০১৭ সালে হয়ে যায় ডিভোর্স।

ঢাকাটাইমস/১৪এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :