পুলিশের কাছে আ.লীগ অসহায়: আলাল

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
| আপডেট : ১৯ এপ্রিল ২০১৯, ২২:৫২ | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯, ২২:৩২

ক্ষমতায় থাকার পরও আওয়ামী লীগের কোনো নেতাকর্মীর দাম নেই বলে দাবি করেছেন বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। বলেছেন, ‘পুলিশের কাছে তারা অসহায়। তারা প্রশাসন ও হাইব্রিড নেতাদের কাছে অসহায়।’

শুক্রবার বিকালে ময়মনসিংহ শহরের হরিকিশোর রায়ে রোডের দক্ষিণ জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ে জরুরি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক এ কে এম শফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় আলাল বলেন, ‘দেশে আইনের শাসন নেই বলেই সরকারের হস্তক্ষেপের কারণে খালেদা জিয়া জামিন পাচ্ছেন না। আইন যদি থাকত বা আইনের বাস্তবায়ন যদি থাকত- তাহলে তিনি অবশ্যই জামিন পেতেন অনেক আগেই এবং রাষ্ট্রের পক্ষ থেকে বারবার তার জামিনের বাধার সৃষ্টি করা হতো না। একজন মন্ত্রী প্যারোল নামক একটি শব্দ প্রসব করলেন। আর অন্যমন্ত্রীরা ওই প্রসবকৃত প্যারোল শিশুকে লালন-পালন করে বড় করার চেষ্টা করছেন। বিএনপির পক্ষ থেকে প্যারোল নামক সন্তানের জন্মও দেয়া হয়নি। লালন-পালনও করা হয় না। দেশে আইনের শাসন নেই বলেই ছয় বছরের শিশু থেকে ছয় সন্তানের জননী ধর্ষিত হচ্ছেন। আর এসব ঘটনার নেপথ্যে রয়েছে আওয়ামী লীগের নেতা-কর্মীরা। কিন্তু তাদের বিচার করা হচ্ছে না।’

জেলা সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দের সঞ্চালনায় অনুষ্ঠিত জরুরি সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

অন্যদের মধ্যে বক্তব্য দেন সাবেক এমপি নূরজাহান ইয়াসমীন, শামসুদ্দিন আহম্মেদ, ডা. মাহাবুবুর রহমান লিটন, ফখরুদ্দিন আহম্মেদ বাচ্চু, জাকির হোসেন বাবলু, এ বি সিদ্দিকুর রহমান, আলমগীর মাহমুদ আলম, অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, শাহ শিব্বির আহম্মেদ, জয়নাল আবেদীন, জাকারিয়া হারুন প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/এলএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :