সোসিয়েদাদকে হারিয়ে শিরোপার আরো কাছে বার্সেলোনা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ এপ্রিল ২০১৯, ১১:০০ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৯, ১০:২২

রিয়াল সোসিয়েদাদকে হারিয়ে লা লিগার শিরোপা জয়ের দৌঁড়ে আরেক ধাপ এগিয়ে গেল বার্সেলোনা। লা লিগার ম্যাচে শনিবার সোসিয়েদাদকে ২-১ গোলে হারিয়েছে স্বাগতিক বার্সেলোনা। ৩৩ ম্যাচ খেলে ৭৭ পয়েন্ট নিয়ে বার্সেলোনা এখন পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে। লিগে তাদের এখনো ৫টি ম্যাচ বাকি আছে। ৩৩ ম্যাচ খেলে ৬৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে অ্যাতলেটিকো মাদ্রিদ।

ক্যাম্প ন্যুতে অনুষ্ঠিত ম্যাচটিতে এদিন অবশ্য বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল রিয়াল সোসিয়েদাদ। ম্যাচে ৫১ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে তারা। আর ৪৯ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে বার্সেলোনা। সোসিয়েদাদ টার্গেটে শট নেয় ২টি। আর বার্সেলোনা টার্গেটে শট নেয় ৪টি।

ম্যাচের প্রথমার্ধে বার্সেলোনা এগিয়ে ছিল ১-০ গোলে। বিরতিতে যাওয়ার ঠিক আগ মুহূর্তে ম্যাচের ৪৫তম মিনিটে গোল করেন ক্লিমেন্ট লেংলেট। বিরতির পর ৬২তম মিনিটে ম্যাচে সমতা আনে রিয়াল সোসিয়েদাদ। গোলটি করেন জুয়ানমি।

কিন্তু সমতা বেশিক্ষণ স্থায়ী ছিল না। ৬৪তম মিনিটে জর্ডি আলবার গোলে বার্সেলোনা ২-১ গোলে এগিয়ে যায়। বাকি সময়ে কোনো দল গোল করতে না পারায় জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা। মৌসুমের শুরু থেকেই পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা বার্সেলোনা এই জয়ের ফলে শিরোপা জয়ের দৌঁড়ে আরেকটু এগিয়ে গেল।

(ঢাকাটাইমস/২১ এপ্রিল/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :