‘নাশকতার আশঙ্কা নেই, সতর্ক অবস্থানে পুলিশ’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ এপ্রিল ২০১৯, ১৭:৪৬ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৯, ১৭:৩৭
ফাইল ছবি

শ্রীলংকায় বোমা হামলার ঘটনায় বাংলাদেশে নাশকতার কোনো আশঙ্কা  নেই বলে জানিয়েছে বাংলাদেশ পুলিশ সদরদপ্তর। তবে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।

রবিবার পুলিশ সদরদপ্তরের গণমাধ্যম ও জনসংযোগ শাখার সহকারী মহাপরিদর্শক সোহেল রানা মুঠোফোনের এক ক্ষুদে বার্তায় গণমাধ্যমকর্মীদের এ তথ্য জানান।

পুলিশ সদরদপ্তরের ওই ক্ষুদে বার্তায় বলা হয়, পবিত্র শবে বরাত ও ইস্টার সানডে উপলক্ষে বাড়তি নজরদারি ও নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

সোহেল রানা বলেন, ঢাকাসহ সারাদেশের ফিল্ড কমান্ডারদের (এসপি/ডিসির মতো মাঠ পর্যায়ের অফিসার) সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশ দেয়া হয়েছে। শবে বরাত ও ইস্টার সানডেকে সামনে রেখে কেউ যাতে নাশকতামূলক কর্মকাণ্ড না করতে পারে সেজন্য পুলিশ বাহিনী প্রস্তুতি রয়েছে। গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করা হবে। তবে এই দুই ধর্মীয় উৎসবকে কেন্দ্র করে বাংলাদেশে কোনো ধরনের হামলার হুমকি কিংবা আশঙ্কা নেই।

রবিবার সকালে শ্রীলঙ্কায় তিনটি গির্জায় ইস্টার সানডে উপলক্ষে প্রার্থনারত খ্রিষ্টানদের ওপর এবং তিনটি পাঁচতারকা হোটেলে সিরিজ বোমা হামলায় দেড় শতাধিক নিহত হন। আহত হয়েছেন পাঁচ শতাধিক। ভয়াবহ বোমা হামলার ঘটনায় দুজন বাংলাদেশি নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :