ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুদকের অভিযান

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৯, ২১:০২

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঝটিকা অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রবিবার সকাল ১১টায় রংপুর দুর্নীতি দমন কমিশনের সহকারী উপ-পরিচালক নুর আলমের নেতৃত্বে এ অভিযান চলে।

এ সময় ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের বহির্বিভাগ, অন্তঃবিভাগ, মহিলা ওয়ার্ড, পুরুষ ওয়ার্ড, এক্স-রে আলট্রাসনোগ্রাম কক্ষ, অফিস কক্ষ, ওষুধের গুদাম ও ইমার্জেড বিভাগ পরিদর্শন করেন। পরে বিকাল ৩টায় অভিযানকারীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বর ত্যাগ করেন।

অভিযানকারী দলের প্রধান সহকারী উপ-পরিচালক নুর আলম জানান, চিকিৎসাসেবায় বিভিন্ন অনিয়মের অভিযোগে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অভিযান চালানো হয়েছে। অভিযানের সময় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. আজরিন আক্তারসহ কয়েকজন কর্মচারী অনুপস্থিত ছিলেন। হাসপাতালের পুরুষ ওয়ার্ডের পাশের নার্সেস ডিউটি রুম তালাবদ্ধ, সিটিজেন চার্টার থাকলেও তথ্যসেবা কক্ষ নেই। তাছাড়া এক্স-রে ও আলট্রাসনোগ্রাম মেশিন বিকল অবস্থায় কক্ষে পড়ে থাকাসহ অনেক অসঙ্গতি দেখা গেছে।    

এ প্রসঙ্গে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. আজরিন আক্তার বলেন, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মিটিং এ থাকার কারণে আমি ওই সময় হাসপাতালে ছিলাম না। এছাড়া হাসপাতালে চিকিৎসক ও কর্মচারীদের উপস্থিতি এবং চিকিৎসাসেবার মান সন্তোষজনক।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত