জায়ানের মরদেহ দেশে আনা হবে মঙ্গলবার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৯, ১২:৩৩

শ্রীলঙ্কায় সন্ত্রাসী হামলায় নিহত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীর মরদেহ দেশে আনা হবে আগামীকাল মঙ্গলবার। শিশু জায়ানের পারিবারিক সূত্রে বিষয়টি জানা গেছে।

হামলায় শেখ সেলিমের জামাতা মশিউল হক চৌধুরী আহত হয়েছেন। তাকে দেশটির একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

গতকাল ইস্টার সানডের প্রার্থনার মধ্যে গির্জা ও হোটেল মিলিয়ে আটটি স্থানে বোমা হামলায় রক্তাক্ত হয় শ্রীলঙ্কার রাজধানী কলম্বো। হামলায় এখন পর্যন্ত ২৯০ জন মারা যায়। আহতের সংখ্যা পাঁচ শতাধিক।

দুই ছেলে ও স্বামীকে নিয়ে শ্রীলঙ্কায় ঘুরতে যাওয়া শেখ সেলিমের মেয়ে শেখ আমেনা সুলতানা সোনিয়া দেশটির একটি পাঁচতারকা হোটেলে ছিলেন।

হামলার সময় শেখ আমেনা ছোট ছেলে জোহানকে নিয়ে হোটেলটিতে তাদের কক্ষে ছিলেন। আর নিচতলার একটি রেস্তোরাঁয় সকালের নাস্তা করতে গিয়েছিলেন আমেনার স্বামী প্রিন্স ও তাদের বড় ছেলে জায়ান চৌধুরী। বোমা হামলায় প্রিন্স আহত হন এবং ছেলে জায়ান নিখোঁজ হয়। পরে জায়ানের মৃত্যু খবর আসে।

ঘটনার পর রবিবারই শেখ সেলিমের পরিবারের সদস্যরা শ্রীলঙ্কা যান। মঙ্গলবার শিশু জায়ানের মরদেহ দেশে আনা হতে পারে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। ঘটনার পর থেকেই শেখ সেলিমের বাড়িতে ভিড় করছেন আত্মীয়স্বজন ও আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ঢাকাটাইমস/২২এপ্রিল/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :