নির্যাতিত শিশু আশামনির পাশে কুড়িগ্রামের জেলা প্রশাসক

কুড়িগ্রাম প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯, ১৬:৫১

জন্মদাতা বাবা-মায়ের হাতে নির্দয় নির্যাতনের শিকার চার বছরের শিশু আশামনির জন্য নগদ অর্থ সহায়তা ও পোশাক দিয়েছেন কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীন।

বুধবার দুপুরে তিনি উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে এসে আশামনির সার্বিক খোঁজ-খবর নেন এবং উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দেন। শিশু নির্যাতনের ঘটনাটি বিভিন্ন পত্র-পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে বিষয়টি জেলা প্রশাসকের দৃষ্টিগোচর হয়। 

জেলা প্রশাসকের সঙ্গে ছিলেন সিভিল সার্জন ডা. এস.এম আমিনুল আসলাম, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাড. আহসান হাবিব নিলু, উলিপুর উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার ও সাংবাদিক পরিমল মজুমদার।

নির্যাতনের ঘটনায় বাবা আশরাফুল আলমের বিরুদ্ধে শিশুটির পালক বাবা ইদ্রিস আলী শিশু আইনে উলিপুর থানায় মামলা করলে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

উলিপুর উপজেলার ধরণীবাড়ি ইউনিয়নের মাদারটারি গ্রামের আবুল কাশেমের ছেলে আশরাফুল আলম ও তার স্ত্রী ফাতেমা বেগম নিজেদের মেয়ে আশামনিকে প্রতিনিয়ত কারণে-অকারণে শারীরিক নির্যাতন চালিয়ে আসছিলেন। গত সোমবারও তুচ্ছ ঘটনার জেরে পাশবিক নির্যাতন চালানো হলে শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়ে। এলাকার লোকজন আশামনিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি এবং বাবা-মাকে আটকে পুলিশে খবর দেন।

পরে পুলিশ শিশুটির বাবা আশরাফুল আলমকে আটক করে থানায় নিয়ে আসে।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/প্রতিবেদক/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :