গাইবান্ধায় স্কুলছাত্রী অপহরণে যুবকের যাবজ্জীবন

গাইবান্ধা প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মে ২০১৯, ১৮:২৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় স্কুলছাত্রীকে কুপ্রস্তাব দেয়া, উত্ত্যক্ত করা ও অপহরণের দায়ে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এছাড়া এক লাখ টাকা জরিমানা ও অনাদায়ে আরো ছয় মাসের সশ্রম কারাদণ্ড দেয়া হয়। এ মামলায় অপর তিন আসামিকে বেখুসর খালাস দেয় আদালত। রবিবার গাইবান্ধার নারী শিশু অপরাধ ট্রাইব্যুনালের বিচারক আব্দুর রহমান এই রায় দেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি জেলার গোবিন্দগঞ্জ উপজেলার চাপড়াপাড়া গ্রামের আরিফুল ইসলাম। এছাড়া বেখুসর খালাসপ্রাপ্ত আসামিরা একই গ্রামের সুলতান সরকার, আবু তালেব এবং জয়পুরহাটের কালাই উপজেলার রানদিঘি গ্রামের জহুরুল ইসলাম।

মামলার বিবরণে জানা গেছে, আরিফুল ইসলাম ওই কিশোরী ছাত্রীকে দীর্ঘদিন যাবত উত্ত্যক্ত এবং কুপ্রস্তাব দিয়ে আসছিল। এ ব্যাপারে মেয়ের পিতা বিষয়টি আসামির পিতা-মাতা ও আত্মীয়-স্বজনকে জানালেও তারা কার্যকর কোন পদক্ষেপ গ্রহণ করেনি। উপরন্ত মেয়ের পিতা ও মেয়েটিকে তারা নানাভাবে হুমকি দিয়ে আসছিল।

এই ঘটনার জের ধরে ২০১৫ সালের ২ সেপ্টেম্বর বিকাল ৪টায় স্কুল ছুটির পর ছাত্রীটি ফেরার পথে গোমড়াদিঘি চাপড়াপাড়ার মাঝামাঝি রাস্তায় ওৎ পেতে থাকা একটি মাইক্রোতে করে অন্য আসামিদের সহযোগিতায় আরিফুল ইসলাম তাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় মেয়ের পিতা মোখলেছার রহমান গোবিন্দগঞ্জ থানায় চারজনকে আসামি করে মামলা করেন।

(ঢাকাটাইমস/৫মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :