মসজিদের ভেতরে কুপিয়ে হত্যা, আটক ১

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০১৯, ১৭:৫৮

মাদারীপুরে তুচ্ছ ঘটনায় মজিবর রহমান বেপারী নামে এক ব্যক্তিকে মসজিদের ভেতর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার মামাতো ভাইয়েরা।

মঙ্গলবার রাতে তারারির নামাজের আগে রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়নের মঠবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মজিবর একই এলাকার মৃত নওয়াব আলী বেপারীর ছেলে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

এলাকাবাসী ও পারিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, মজিবর রহমান বেপারীর সাথে একই এলাকার তার ফুফাতো ভাই জুয়েল, মামাতো ভাই আশরাফ আলী ও লিংকন বেপারীর মধ্যে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

মঙ্গলবার মাগরিবের নামাজ পড়ার সময় মসজিদের ভেতর জুতা রাখা নিয়ে মজিবরের ছেলে রুবেল বেপারীর সাথে লিংকনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে লিংকন ও আশরাফ আলী লোকজন নিয়ে মজিবরকে হত্যার পরিকল্পনা করে। তারাবির নামাজের আযান দিলে নামাজ পড়তে মসজিদে যান মজিবর।

এ সময় তারা মসজিদের ভেতরে প্রবেশ করে পেছন দিক থেকে মজিবরকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে লিংকন তার লোকজন নিয়ে পালিয়ে যান। রক্তাক্ত অবস্থায় গুরতর আহত অবস্থায় মজিবরকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মজিবরের স্ত্রী নাছিমা বেগম বলেন, ‘জুয়েল গত ইউপি নির্বাচনে মেম্বার পদে দাঁড়িয়েছিলেন। তাকে ভোট না দেয়ায় আমার স্বামীকে মারার জন্য লিংকন, আশরাফ এবং জুয়েল এর আগেও দুইবার চেষ্টা করেছে। মঙ্গলবার তুচ্ছ ঘটনার জের ধরে তারা আমার স্বামীকে কুপিয়ে হত্যা করেছে। আমি এ হত্যার বিচার চাই।’

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান মিয়া বলেন, তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষরা মজিবরকে মসজিদের ভেতর কুপিয়ে হত্যা করেছে। লাশ উদ্ধার করে মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার ইসলাম মোড়লের ছেলে আব্দুল কাদের মোড়লকে আটক করা হয়েছে।

মাদারীপুর পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বলেন, নামাজের সময় মসজিদে জুতা রাখাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে তার মামাতো ভাইয়েরা। এ ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত হয়েছে।

ঢাকাটাইমস/০৮মে/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত

শ্রীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

দিনাজপুরে পেট্রল পাম্পে আগুন, জনতার হামলায় আহত ফায়ারের দুই কর্মীসহ ৪

চাঁদপুরে জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার, আদালতে সোপর্দ

টেকনাফে টমটমচালক হত্যার রহস্য উন্মোচন, মূল হোতাসহ গ্রেপ্তার ৬

সাঁথিয়ায় অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা

৬ লাখ মেট্রিক টন ইলিশ উৎপাদনের সম্ভাবনা দেখছেন চাঁদপুর জেলা মৎস কর্মকর্তা

হাতিয়ায় ডুবে যাওয়া জাহাজের ১১ নাবিক উদ্ধার, একজন নিখোঁজ

কুমিল্লায় পৃথক ঘটনায় পানিতে ডুবে মারা গেল ৪ শিশু

ঝিনাইদহে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :