ঈদ শপিং ফেস্ট উদযাপন করল দারাজ

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুন ২০১৯, ১১:৪৭

দেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ ১৬ মে থেকে ৬ জুন পর্যন্ত নানান রকম আকর্ষণীয় ডিল দিয়ে উদযাপন করছে দারাজ ঈদ শপিং ফেস্ট ২০১৯।

ঈদ শপিং ফেস্টের বিশেষ আকর্ষণ ৭০% পর্যন্ত বিশাল মূল্যছাড়, দৈনিক ফ্ল্যাশ সেল, ফ্যাশন ডে, ও ফ্রি ডেলিভারি ফ্রাইডে। এছাড়া থাকছে আই লাভ ভাউচার, শেক শেক ভাউচার, সুপার ব্যাংক ডে, ডিলস অফ দ্যা ডে সহ আরও অনেক আকর্ষণীয় অফার।

ঈদ ক্যাম্পেইনের প্রথম সাত দিনেই গতবারের তুলনায় প্রায় পঞ্চাশগুণ বেশি বিক্রয় হয়েছে এবং দশম দিনেই বিক্রয়ের পরিমাণ দুইশত গুণে পৌঁছে গেছে। ক্যাম্পেইন চলাকালীন সাধারণ দিনের তুলনায়প্রায় দশগুণ বেশি পণ্য বিক্রিত হয়েছে।

ঈদ ক্যাম্পেইনের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডগুলো ছিল শাওমি, ক্যারিয়ার, সনি, নেভিফোরস, টিপি লিঙ্ক, শেভার শপ ও ফগ। সবচেয়ে দ্রুত শেষ হয়ে যায় মোবাইল ক্যাটাগরির বেস্ট ডিলে থাকা মোবাইল ফোনগুলো। সবচেয়ে বেশি বিক্রিত পণ্যগুলোর মধ্যে রয়েছে ছেলেদের ফ্যাশন আইটেম, মোবাইল ফোন এবং হোম অ্যান্ড লিভিং পণ্য।

এই উপলক্ষে দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘এ বছর আমরা টানা তৃতীয়বারের মত ঈদ শপিং ফেস্ট উদযাপন করছি, যেখানে আমরা আবার আমাদের গ্রাহকদের জন্য সেরা ডিল নিয়ে হাজির হয়েছি। অতি আনন্দের সঙ্গে জানাচ্ছি যে ঈদ ক্যাম্পেইন শেষ হওয়ার পূর্বেই আমরা আমাদের গ্রাহকদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি। ঈদের আর বাকি রইল মাত্র কয়েকদিন, তাই গ্রাহকদের সেরা দামে পছন্দের পণ্য লুফে নেয়ার জন্য অনুরোধ করছি’।

(ঢাকাটাইমস/১জুন/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :