হারিয়ে যাওয়া স্বামীকে খুঁজে পেলেন টিকটকে

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটােইমস
| আপডেট : ১০ জুলাই ২০১৯, ১০:৪২ | প্রকাশিত : ১০ জুলাই ২০১৯, ১০:৩৮

অনেকেই টিকটক অ্যাপটি পছন্দ করেন না। কিন্তু সম্প্রতি এই ভিডিও শেয়ারিং অ্যাপ ভারতের তামিলনাড়ুর এক মহজিলার জীবন বদলে দিয়েছে। টিকটক অ্যাপ এর মাধ্যমে নিজের হারিয়ে যাওয়া স্বামীকে খুঁজে পেয়েছেন এই মহিলা।

সম্প্রতি ভারতের এক সংবাদপত্রে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী সুরেশ নামের ঐ ব্যক্তি ২০১৬ সালে তামিলনাড়ুর কৃষ্ণগিরি থেকে নিজের স্ত্রী ও দুই সন্তানকে ছেড়ে চলে গিয়েছিলেন। এরপরে পুলিশে এফআইআর করেও স্বামীকে খুঁজে পান নি তিনি। যদিও কোন ভাবেই এতদিন নিজের স্বামীর সন্ধান পান নি তিনি।

সম্প্রতি এক আত্মীয় টিকটকে একটি ভিডিও দেখার সময় ভিডিওর লোকটিকে দেখে সুরেশ মনে হয়। সঙ্গে সঙ্গে সুরেশের স্ত্রীর সাথে যোগাযোগ করেন ঐ ব্যক্তি। নিজে ঐ ভিডিও দেখে সুরেশকে চিহ্নিত করেন স্ত্রী। এরপরে পুলিশকে খবর দেওয়া হলে হসুর থেকে সুরেশকে খুঁজে পাওয়া যায়।

তদন্দ করে পুলিশ জানতে পেরেছে পারিবারিক কারণে রাগারাগি হওয়ার জন্য মাথা গরম করে বাড়ি ছেড়েছিলেন সুরেশ। এরপরে হসুরে গিয়ে মেকানিকের কাজ শুরু করেন তিনি। এর মাঝে এক তৃতীয় লিঙ্গের ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পরেছিলেন সুরেশ। এই সম্পর্কের সূত্র ধরেই সুরেশকে খুঁজে পেয়েছে পুলিশ। পুলিশ জানিয়েছেন ভিল্লুপুরাম ট্রান্সজেন্ডার অ্যাসোসিয়েশনে খোঁজ লাগিয়ে সুরেশকে খুজে পেয়েছে পুলিশ।

(ঢাকাটাইমস/১০জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :