‘চালকের ভুল সিদ্ধান্তে অনেক প্রাণ ঝরে যেতে পারে’

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০১৯, ১৮:০৭

চালকদের উদ্দেশ্যে চাঁদপুর জেলা পুলিশ সুপার জিহাদুল কবির বলেছেন, ‘পত্রিকায় দেখেছি চাঁদপুরে এক বছরে প্রায় ৫০ জন সড়ক দুর্ঘটনায় মারা গেছে। সড়ক দুর্ঘটনার বিষয়ে আইন আছে, তা আপনাদের মানতে হবে। চালকের ভুল সিদ্ধান্তের কারণে অনেক প্রাণ ঝরে যেতে পারে। এ ক্ষেত্রে আপনাদের অধিকতর সতর্ক হতে হবে। সড়কে পথচারী অস্বাভাবিক আচরণ করতে পারে, আপনি তখন হেয়ালি করতে পারবেন না। কারণ আপনার জীবনের সাথে অনেকগুলো জীবন জড়িত। একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না। আর যেন সেই কান্না দেখতে না হয়। চাঁদপুরের সড়কে চাঁদামুক্ত করার চেষ্টা করা হচ্ছে। চাঁদাবাজমুক্ত পরিবেশ উপহার দিতে চাই।’

চাঁদপুর জেলা পুলিশের উদ্যোগে পেশাদার চালকদের মান উন্নয়ন ও দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সোমবার দুপুরে শহরের বাবুরহাট এলাকায় পুলিশ লাইন্সে এ কর্মশালার আয়োজন করা হয়।

চাঁদপুরের ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) ফয়সাল আহমেদ ভুঁইয়া কর্মশালায় সভাপতিত্ব করেন।
ট্রাফিক ইন্সপেক্টর ইস্রাফিলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান, বিআরটিএর পরিদর্শক জিয়া উদ্দিন, চাঁদপুর সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়ন সভাপতি কাজী শাহরিয়ার হোসেন ওমর ফারুক।

(ঢাকাটাইমস/১৫জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :