ছেলের বিয়ের বাজার করতে গিয়ে সড়কে লাশ হলেন বাবা

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৯, ২০:০৬

ছেলের বিয়ে আর দেখা হলো না বৃদ্ধ বাবা আজিজুল হকের। বিয়ের বাজার করে কুষ্টিয়া থেকে চুয়াডাঙ্গায় ফেরার পথে সড়কেই লাশ হলেন তিনি। পরিবারের অন্য সদস্যদের সামনেই এ দুর্ঘটনার ঘটনা ঘটে।

শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের মুন্সিগঞ্জ নিগার সিদ্দিকী কলেজের সামনে।

নিহত আজিজুল হকের বাড়ি দামুড়হুদা উপজেলার পুরাতন বাজার পাড়া এলাকায়। তিনি ওই এলাকার মৃত মোজাফফর আলীর ছেলে। আজিজুল হক বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের (বিএডিসি) দামুড়হুদা উপজেলা অফিসের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

আজিজুল হকের শ্যালক শরিফুল ইসলাম জানান, পরিবারের একমাত্র ছেলে আরেফিন হোসেনের বিয়ে ঠিক হয় কোটচাঁদপুরে। উভয় পরিবারের সিদ্ধান্তে আগামী ২ আগস্ট বিয়ের দিন নির্ধারণ হয়। ছেলের বিয়ের বাজার করতে সপরিবারে সকালে যাওয়া হয় কুষ্টিয়ার পোড়াদহে। বাজার শেষে দামুড়হুদাতে ফিরছিলাম আমরা। আমরা সকলে একটি সিএনজিতে থাকলেও আজিজুল হক নিজেই মোটরসাইকেল চালিয়ে আসছিলেন।

নিহতের ছেলে আরেফিন হোসেন জানায়, বিকাল সাড়ে ৩টার দিকে আমরা আলমডাঙ্গার মুন্সিগঞ্জ নিগার সিদ্দিকী কলেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি আলমসাধুর সাথে সংঘর্ষ হয় আমার বাবার মোটর সাইকেলের। এতে সড়কের ওপরই লুটিয়ে পড়েন আমার বাবা। দ্রুত বাবাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে চিকিৎসক কানিজ নাঈমা আবার বাবাকে মৃত ঘোষণা করেন।

আলমডাঙ্গা থানার ওসি আসাদুজ্জামান মুন্সি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই। কিন্তু তার আগেই আলমসাধুর চালক পালিয়ে যায়।

(ঢাকাটাইমস/১৯জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :